কয়েক কেজি খাবার মিনিটেই সাবাড় করেন এই ‘খাদক

হাওর বার্তা ডেস্কঃ এই পৃথিবীতে সবাই বাঁচার জন্য খায়। তবে অনেকেই আবার খাওয়ার জন্য বাঁচে। খাবার খেতে তারা খুব ভালোবাসে। এতোটাই যে তারা অতিরিক্ত খাবার খাওয়াটা নিজেদের পেশা হিসেবে বেঁচেও নিয়েছে।

আমাদের সমাজে সাধারণত কোনো একটি মানুষ বেশি খাবার খেলে তাকে হেও করে খাদক বলা হয়। তবে আজ এমনি এক ব্যক্তির কথা জানাবো যিনি খাদক হিসেবেই বিখ্যাত। হ্যাঁ, ঠিকই শুনেছেন!

এক মিনিটেই এতবড় পিজ্জা খেয়ে সাবাড় করেন তিনি

এক মিনিটেই এতবড় পিজ্জা খেয়ে সাবাড় করেন তিনি

আমেরিকার বাসিন্দা ম্যাট স্টোনি। ছোটোখাটো গড়নের এই মানুষটির জন্ম আমেরিকায়। বর্তমানে তার বয়স ২৮ বছর, অবিবাহিত! ১৯৯২ সালে জন্ম এবং এই বয়সেই তিনি খেয়ে-দেয়ে যা দেখাচ্ছেন তাতে সারা দুনিয়ার মানুষের কাছে তিনি তারকা বনে গেছেন।

তার সবচেয়ে বড় বিষয় হলো, তিনি দ্রুত খাবার খেতে পারেন। কয়েক কেজি খাবার মাত্র কয়েক মিনিটেই সাবাড় করতে পারেন তিনি। তবে তিনি নাকি অত্যন্ত ক্যাল্কুলেটিভ খাদক! খাবারটা তার কাছে একটা স্পোর্টস, খেলা!

খাবার খাওয়াই তার নেশা ও পেশা

খাবার খাওয়াই তার নেশা ও পেশা

ফলে তিনি সব সময়েই খাবার নিয়ে একটা হিসাবের মধ্যে থাকেন। কোন খাবারে কত ক্যালোরি? তা তিনি সব সময়েই খেয়াল রাখেন। কম সময়ে তার চেয়ে আর বেশি খেতে পারে এমন কোনো খাদক নেই বললেই চলে।

ম্যাট স্টোনি নামের এই রোগা পাতলা ব্যক্তি এতো খাবার খেতে পারেন, যে তাকে দেখে মনেই হয় না। তিনি আমেরিকার এক খাবার খাওয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। তিনি প্রফেশনাল হিসেবে বেঁচে নিয়েছেন এটি।

খেয়েই ইন্টারনেট কাঁপান তিনি

খেয়েই ইন্টারনেট কাঁপান তিনি

এই ব্যক্তি অনেকগুলো ট্রফিও জিতেছেন। ম্যাট স্টোনির একটি বড় ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে সে কখনো ৯ কেজি চালের ভাত একেবারে চোখের নিমিষে খেয়ে ফেলেন। আবার কখনো এক গ্যালনের চেয়েও বেশি দুধ এক বসাতেই খেয়ে ফেলেন।

কখনো ২৬ ইঞ্চির পিজ্জা একাই সাবাড় করেন। তাও আবার এই সবকিছু এক মিনিটের মধ্যে। ম্যাট অনেকগুলো খাবার সে নিজেই তৈরি করে এগুলোর খাবার ভিডিও করে ইউটিউবে আপলোড করে। তার ইউটিউবে ১২.৩ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। ম্যাট ইউটিউবার হিসেবেই তার প্রফেশন বেঁচে নিয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর