টাকা দিয়ে হল-মার্ক ব্যবসায় ফিরবে: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত ব্যবসায়ী গোষ্ঠী হল-মার্ক আবার ব্যবসায় ফিরবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। সচিবালয়ে বুধবার অর্থনৈতিক বিষয়সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে অর্থমন্ত্রী সাংবাদিকদের এ তথ্য বিস্তারিত..

লন্ডনে তারকাদের অনুষ্ঠানের খবর ভিত্তিহীন: বাংলাদেশ হাই কমিশন

হাওর বার্তা ডেস্কঃ লন্ডনে বাংলাদেশি তারকা শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের খবর ভিত্তিহীন বলে জানিয়েছে লন্ডনের বাংলাদেশ কমিশন। গতকাল বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ হাইকমিশন জানিয়েছে, শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান বিস্তারিত..

কুষ্টিয়ায় সোহাগ হত্যা : দুইজনের মৃত্যুদণ্ড, ৩ জনের যাবজ্জীবন

হাওর বার্তা ডেস্কঃ কুষ্টিয়ায় সোহাগ হত্যা মামলায় দুই আসামিকে মত্যুদণ্ড ও তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিদের প্রত্যেককে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে এক বছরের সশ্রম কারাদণ্ডের বিস্তারিত..

খেলা চলা অবস্থায় গ্যালারি থেকে পড়ে গেল যুবক, ভিডিও ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ খেলা চলা অবস্থায় স্টেডিয়ামের গ্যালারির উপর থেকে নিচে পড়ে যাচ্ছেন এক দর্শক। আর তিনি সোজা গিয়ে পড়ছেন, ১৩ বছর বয়সী এক কিশোরীর ওপর। আর এ ঘটনাটি সম্পূর্ণ বিস্তারিত..

প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিন আজীবন স্মরণীয় করে রাখতে

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে ‘জনগণের ক্ষমতায়ন দিবস’ হিসেবে উল্লেখ করে এবার মাসব্যাপী কর্মসূচি হাতে নিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ শুক্রবার সকাল ৯টায় রাজধানীর বিস্তারিত..

থাইল্যান্ড যাচ্ছেন সেনাপ্রধান

হাওর বার্তা ডেস্কঃ তিন দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। থাই সেনাপ্রধানের আমন্ত্রণে শনিবার তিনি ঢাকা ত্যাগ করবেন। থাইল্যান্ডে ১৯টি দেশের সেনাপ্রধানের অংশগ্রহণে অনুষ্ঠিতব্য ইন্দো প্যাসিফিক বিস্তারিত..

মার্সেল ফ্রিজ কিনে লাখপতি হওয়ার সুযোগ থাকছে সেপ্টেম্বরেও

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় ফ্রিজ বাজারে ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে মার্সেলের লাখপতি শীর্ষক ক্যাম্পেইন। সেজন্য চলতি বছর দেশীয় ব্র্যান্ডটির ফ্রিজ বিক্রি বেড়েছে আশাতীত। এরই প্রেক্ষিতে ক্রেতাদের জন্য ‘ফ্রিজ কিনে লাখপতি’ হওয়ার বিস্তারিত..

জালে ধরা পড়ল ৪ মণ ওজনের বাঘাইড়

হাওর বার্তা ডেস্কঃ  সিলেটের জকিগঞ্জ উপজেলায় কুশিয়ারা নদী থেকে জেলেদের জালে প্রায় চার মণ ওজনের একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। বৃহস্পতিবার সকালে স্থানীয় জেলেদের জালে ধরা পড়ে বিশালাকৃতির এই মাছটি। বিস্তারিত..

বারোমাসি তরমুজ ‘ব্ল্যাকবেরি’ চাষে সফলতা

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো মাচায় বারোমাসি তরমুজের চাষ করে সফলতা অর্জন করেছেন জয়পুরহাটের কৃষকরা। জেলার পাঁচবিবি উপজেলার ভারাহুত গ্রামে প্রায় ২ হেক্টর জমিতে এবার কালচে রঙের তাইওয়ান ব্ল্যাকবেরি ও বিস্তারিত..

অনুতপ্ত হওয়ার কিছু নেই: নোবেল

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বেলোজিনো পার্টি হলে সপ্তাহ খানেক পর একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে সংগীত শিল্পী মাঈনুল আহসান নোবেলের। এর উপলক্ষে একটি সাংবাদিক সম্মেলনে যোগ দেন তিনি। সেখানে বিস্তারিত..