১৪ কোম্পানির দুধ উৎপাদন ও বিক্রিতে নিষেধাজ্ঞা

হাওর বার্তা ডেস্কঃ সীসাসহ মানবদেহের জন্য ক্ষতিকর উপাদান থাকায় সরকারের মান নিয়ন্ত্রক সংস্থা বিএসটিআইয়ের অনুমোদিত ১৪ কোম্পানির সবগুলোকেই পাস্তুরিত দুধ উৎপাদন, সরবরাহ, বিপণন ও বিতরণ এবং কেনা বা খাওয়া ৫ বিস্তারিত..

মাত্র ৬ বছর বয়সেই নিজের আয়ে ৬৭ কোটি টাকার মালিক এই শিশু

হাওর বার্তা ডেস্কঃ মাত্র ছয় বছরের একটি ছোট্ট মেয়ে আহ হোয়ে জিন। বোরাম নামেই নেট দুনিয়ায় সে পরিচিত। বিশ্ব জুড়ে হাজার হাজার ইউটিউব শিশু তারকার মধ্যে এরই মধ্যে সে বিখ্যাত বিস্তারিত..

পেনশন পাবেন সব চাকরিজীবী

হাওর বার্তা ডেস্কঃ সরকারির পাশাপাশি বেসরকারি চাকরিজীবীদের পেনশনের আওতায় আনতে খসড়া নীতিমালা প্রণয়নের কাজ হাতে নিয়েছে অর্থ মন্ত্রণালয়। বহুদিন থেকে সরকারের উচ্চ পর্যায়ে বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছিল। এবার সেটি আলোর বিস্তারিত..

ডেঙ্গু পরিস্থিতি উদ্বেগজনক, অবশেষে বললেন মেয়র

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে ডেঙ্গু জ্বরের ভয়াবতা উপলব্ধি করলো ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন। দিনদিন ডেঙ্গুর পরিস্থিতি ভয়ংকর রূপ নিচ্ছে জানিয়ে তিনি বলেন, ডেঙ্গু পরিস্থিতি উদ্বেগজনক। নগরবাসীকে পরিস্থিতি বিস্তারিত..

জঙ্গির মূল উৎপাটন নির্মূল করা সম্ভব হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশে জঙ্গি নিয়ন্ত্রণে রয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জঙ্গির মূল উৎপাটন কিংবা নির্মূল সম্ভব হয়নি। তাই কিছু কিছু জায়গায় এখনও তারা আক্রমণ করতে চায়। আগের বিস্তারিত..

মধ্যপ্রাচ্যে ঈদ হতে পারে ১১ই আগস্ট

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সংযুক্ত আরব আমিরাতে ছুটি শুরু হচ্ছে ১০ই আগস্ট শনিবার থেকে ১৩ই আগস্ট মঙ্গলবার পর্যন্ত মোট চার দিন। বিশেষজ্ঞরা বলছেন, সেখানে ঈদুল আযহা ১১ই বিস্তারিত..

খালি পেটে যে খাবারগুলো খাওয়া ঠিক নয়

হাওর বার্তা ডেস্কঃ অনেকেরই সকালে ঘুম থেকে ওঠার পর খিদে পায়। তখন হাতের কাছে যা পান তাই খাওয়ার চেষ্টা করেন। কিন্তু এমন কিছু খাবার আছে যেগুলি খালি পেটে খাওয়া মোটেও বিস্তারিত..

বন্যাপীড়িত খামারিদের পাশে দাঁড়াতে হবে

হাওর বার্তা ডেস্কঃ বন্যার্ত মানুষের জন্য আশ্রয়কেন্দ্র থাকলেও গবাদি পশুর জন্য তা নেই। মানুষের জন্য ত্রাণ দেওয়া হলেও গবাদি পশুর জন্য সে রকম কোনো ব্যবস্থা গড়ে ওঠেনি। এ অবস্থায় গবাদি বিস্তারিত..

ডেঙ্গুর প্রতিরোধে কার্যকর ওষুধ ছিটানোর কঠিন নির্দেশ প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ডেঙ্গু প্রতিরোধে কার্যকর ওষুধ ছিটাতে দুই সিটির মেয়র ও স্বাস্থ্যমন্ত্রীকে কঠিন নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। এই সময় তিনি বন্যা ও ডেঙ্গুর চ্যালেঞ্জ বিস্তারিত..

টস জিতে ব্যাটিংয়ে টাইগাররা

হাওর বার্তা ডেস্কঃ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে আজ রবিবার মাঠে নেমেছে বাংলাদেশ। কলোম্বোর আর. প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল ৩টায় শুরু হয়েছে ম্যাচটি। আজ টসে জয়লাভ বিস্তারিত..