ঘন কুয়াশায় শীতকালীন সবজি ক্ষতির আশঙ্কা দেখা দিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীতে তীব্র শীত ও ঘন কুয়াশায় বোরো বীজতলাসহ শীতকালীন শাক-সবজির ক্ষতির আশঙ্কা দেখা দিয়েছে। এরকম আবহাওয়া কিছুদিন থাকলে ফসলের ব্যাপক ক্ষতি হবে বলে জানিয়েছেন কৃষিবিদরা। তানোর উপজেলার বিস্তারিত..

গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিখেলা অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ আবহমান বাংলার অন্যতম জনপ্রিয় অনুষঙ্গ লাঠি খেলা। তবে সময়ের সঙ্গে সঙ্গে হারাতে বসেছে বাংলার অন্যতম ঐতিহ্যবাহী এ খেলা। একই সঙ্গে হুমকির মুখে পড়েছে এই খেলার সঙ্গে সংশিষ্টদের বিস্তারিত..

নারকেল তেল সারাবে হার্টের রোগ

হাওর বার্তা ডেস্কঃ প্রতিদিনের রান্নায় নারকেল তেল ব্যবহার করার কথা শুনলে হয়তো চমকে উঠবেন সবাই। কিন্তু সাম্প্রতিক একটি গবেষণার থেকে জানা গেছে, নারকেল তেল খেলে হার্টের রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা বিস্তারিত..

২৩ জানুয়ারি থেকে নিজ দেশে ফিরছে রোহিঙ্গারা

হাওর বার্তা ডেস্কঃ চলতি মাসের ২৩ তারিখ থেকেই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে শুরু করবে মিয়ানমার। ওই দিন প্রথম ব্যাচে ১২৫৮ জনকে ফিরিয়ে নেবে দেশটির সরকার। আজ মিয়ানমারের পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিস্তারিত..

শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবিতে তিন দিন ধরে জাতীয় প্রেসক্লাবের সামনে আমরণ অনশন করছে বেসরকারি শিক্ষা জাতীয়করণ লিয়াঁজো ফোরাম। আমরণ অনশনের তৃতীয় দিন আজ পর্যন্ত নয় জন অসুস্থ হয়ে বিস্তারিত..

হল কাঁপাবে শুভ-তানহার রোমান্টিক ছবি ‘ভালো থেকো’

হাওর বার্তা ডেস্কঃ আরেফিন শুভ ও তানহা তাসনিয়া অভিনীত রোমান্টিক ছবি ‘ভালো থেকো’। আসছে ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে জাকির হোসেন রাজু পরিচালিত সিনেমাটি। এরই মধ্যে সিনেমাটি সেন্সরের ছাড়পত্র বিস্তারিত..

সূর্যোদয়ের সময় যে দোয়া পড়বেন

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহ তাআলাকে স্মরণ করার অন্যতম মাধ্যম হলো দোয়া। দোয়ার মাধ্যমেই মানুষ বিভিন্ন বিষয়ে তাঁর কাছে ধরনা দিয়ে থাকে। দুনিয়া ও পরকালের যত চাওয়া-পাওয়া আছে, এ সবের আবেদন-ই বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রাতে বঙ্গভবনে যাবেন

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রাত ৮টায় বঙ্গভবনে যাবেন। সেখানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের দেয়া নৈশভোজে অংশ নেবেন। ভারতের সাবেক রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখার্জির বাংলাদেশে সফর উপলক্ষে তার সৌজন্যে বিস্তারিত..

ঢাকা উত্তর সিটি ডিএনসিসি উপ-নির্বাচনের স্থগিতের আবেদনকারী কে এই : আতাউর

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে আসন্ন উপ-নির্বাচনের তফসিল স্থগিতের আবেদনকারী আতাউর রহমান বিএনপি নেতা। তিনি ঢাকা মহানগর উত্তর বিএনপির কোষাধ্যক্ষ ও ভাটারা থানার সাধারণ সম্পাদক। বিস্তারিত..

ছাদে উপরে বাগান পরিদর্শন করেন সিইসি

হাওর বার্তা ডেস্কঃ গতকাল মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা শ্যামনগর উপজেলার ৯নং বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন। তিনি ইউনিয়ন কমপ্লেক্স ভবনের উপর লাগানো দৃষ্টিনন্দন ছাদ বাগান, বিস্তারিত..