রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গাদের ফিরিয়ে নেয়া, তাদের ওপর নির্যাতন ও বাংলাদেশে পুশইন বন্ধে মিয়ানমারকে চাপ দিতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহবান জানিয়েছে জাতীয় সংসদ। এসংক্রান্ত একটি প্রস্তাব সর্বসম্মতভাবে পাস হয়েছে। এ বিস্তারিত..

রোহিঙ্গারা আমাদের মেহমান : রওশন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গারা আমাদের মেহমান, আমাদের গেস্ট। তবে তাদের ফিরে যেতে হবে বলে মন্তব্য করেছেন বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ। চলমান রোহিঙ্গা সংকট নিয়ে সোমবার জাতীয় সংসদে সাধারণ আলোচনায় বিস্তারিত..

রোহিঙ্গাদের গ্রামে আগুন দেয়া স্বচক্ষে দেখলেন বিবিসির সাংবাদিক

হাওর বার্তা ডেস্কঃ গত দু সপ্তাহে যে রোহিঙ্গা মুসলিমরা মিয়ানমারের রাখাইন রাজ্য থেকে বাংলাদেশে পালিয়ে এসেছেন, তারা এসেছে তিনটি জেলা থেকে: মংডু, বুথিডং, এবং রাথেডং। এ তিনটিই হচ্ছে মিয়ানমারের শেষ বিস্তারিত..

হবিগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান অ্যাডভোকেট সাঈদা

হাওর বার্তা ডেস্কঃ  আগামী জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজিমিরীগঞ্জ) আসনের মনোনয়নে আওয়ামী লীগে নতুন মুখ হিসেবে দেখা যেতে পারে স্বেচ্ছাসেবক লীগের শিশু ও পরিবার কল্যাণ সম্পাদক অ্যাডভোকেট মাহ্ফুজা বেগম সাঈদাকে। বিস্তারিত..

ঈমান মূল ভিত্তি হল ইসলামের

হাওর বার্তা ডেস্কঃ পাঁচটি রোকন বা স্তম্ভের ওপর ভিত্তি করে ইসলাম ধর্ম প্রতিষ্ঠিত। ঈমান তার মধ্যে একটি। অন্য চারটি হচ্ছে নামাজ, রোজা, হজ ও জাকাত। এ পাঁচটি রোকনের মধ্যে ঈমানের বিস্তারিত..

সিক্রেট সুপারস্টারে’ নতুন পরিচয়ে আমির খান

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের আলোচিত সিনেমা ‘কেয়ামত সে কেয়ামত তক’। এই সিনেমায় অভিনয়ের পাশাপাশি চিত্রনাট্য লিখতেও সাহায্যে করেছিলেন আমির খান। এরপর তাকে পাওয়া গেছে সিনেমা নির্মাণের নানা পর্যায়ে। এবার পরিবেশকও বিস্তারিত..

রোহিঙ্গা সমাধানে রোডম্যাপ দেবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মিয়ানমার সরকারের নির্মম হত্যাযজ্ঞের শিকার হয়ে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের সমস্যা সমাধানে রোডম্যাপ দেবেন প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

উত্তর কোরিয়ার কাছে ৯-০ গোলে বাংলাদেশের হার

হাওর বার্তা ডেস্কঃ উত্তর কোরিয়ার সামনে দাঁড়াতেই পারল না বাংলাদেশ। থাইল্যান্ডের চুনবুরিতে সোমবার অনুষ্ঠিত এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে ৯ গোল হজম করতে হয়েছে কৃষ্ণাদের! প্রতিপক্ষের জালে একবারও বল বিস্তারিত..

ছাত্রলীগ থেকে ১৮৮ বিবাহিত নেতার পদত্যাগ

হাওর বার্তা ডেস্কঃ গত ১৩ জুলাই ছাত্রলীগ থেকে ৭২ ঘন্টার মধ্যে  বিবাহিতদের পদত্যাগের নির্দেশ দিয়েছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও  ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন। সেই বিস্তারিত..

আইসিসির টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে শীর্ষে পাকিস্তানি বোলার

হাওর বার্তা ডেস্কঃ জাতগতভাবে বোলিংয়ে শ্রেষ্ঠত্বের দাবিদার পাকিস্তানিরা। যুগে যুগে বিশ্বের সেরা বোলার উপহার দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেই ওয়াকার ইউনুস থেকে শুরু করে ওয়াসিম আকরাম। তারই ধারাবাহিকতায় শোয়েব বিস্তারিত..