ইসির ওপর জনগণের বিশ্বাস জরুরি: রাষ্ট্রপতি

সুষ্ঠু নির্বাচনের জন্য নতুন নির্বাচন কমিশনের ওপর সাধারণ জনগণের আস্থা ও বিশ্বাসের ওপর জোর দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার বঙ্গভবনে জাসদের একাংশ ও বাসদের একাংশের সঙ্গে আলোচনায় এ বিষয়টিতে বিস্তারিত..

শ্বশুরের মন্ত্রণালয়ের মৌলবাদ প্রীতির বিরুদ্ধে থাকবেন ইমরান

একজন অরাজনৈতিক পেশাজীবী মানুষ থেকে হঠাৎ করেই গণআন্দোলন মঞ্চের নেতা হিসেবে দেশের মানুষের কাছে পরিচিত হয়েছেন ইমরান এইচ সরকার। চিকিৎসক হিসেবে কর্মজীবন শুরু করলেও তার পরিচয় এখন একটি অরাজনৈতিক গণমোর্চার বিস্তারিত..

টি-২০র সেরা দশে মুস্তাফিজ

দীর্ঘ ৬ মাস চোটের সঙ্গে যুদ্ধ করে ফিরেছেন নিউজিল্যান্ড সিরিজে। চোট ফেরত মুস্তাফিজ অবশ্য খুব বেশি আলো ছড়াতে পারেননি এ পর্যন্ত। কিন্তু আগে তো আর কম করে দেখাননি। সেটাই হয়তো বিস্তারিত..

ইসলামী ব্যাংকে নতুন এমডি

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন মো. আবদুল হামিদ মিঞা। গত ৫ জানুয়ারি বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরসের সভায় বিস্তারিত..

ফের পায়ে হেঁটে নগরভবনে আইভী

ফের পায়ে হেঁটে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগরভবনে গেলেন নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। সোমবার সকাল সাড়ে ১০টায় বাসা থেকে বের হন দ্বিতীয় মেয়াদে নির্বাচিত এই মেয়র। এ সময় কয়েক বিস্তারিত..

ঢাকায় ৩০ কোটি টাকার বিলাসবহুল রোলস রয়েস জব্দ

বাংলাদেশের শুল্ক গোয়েন্দা সংস্থা জানাচ্ছে, ঢাকায় আজ তারা একটি উচ্চ মূল্যের রোলস রয়েস গাড়ি জব্দ করেছে, যেটি মিথ্যে ঘোষণা দিয়ে আমদানি করেছিলেন একজন বিদেশী কূটনীতিক। শুল্ক গোয়েন্দা সংস্থা জানাচ্ছে, রুপালি বিস্তারিত..

খালেদা জিয়ার জেলে যাওয়ার অপেক্ষায় আছি: এরশাদ

নির্বাচন কমিশন গঠন নিয়ে বিএনপির সিদ্ধান্ত মানা না মানায় কিছুই যায় আসে না। শুনতে পাচ্ছি খালেদা জিয়াও জেলে যাচ্ছেন, আমি এখন সেই দিনের অপেক্ষায় আছি বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রীর বিশেষ বিস্তারিত..

জঙ্গি নির্মূলে দার্শনিক লড়াই চান র‌্যাব প্রধান

শুধু আইন শৃঙ্খলা বাহিনীর অভিযানে জঙ্গিবাদ দূর করা সম্ভব হবে না বলে মনে করে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। তিনি এ বিষয়ে দার্শনিক লড়াইয়েরও তাগিদ দিয়েছেন। তিনি বলেন, ‘কেবল ল এনফোর্সের বিস্তারিত..

II Ki-Katiadi pakundia new merukarana politics, Russell talks presidentaputra Ahmed Tuhin

From Ki: Ki-II target the electoral constituency (pakundia-Katiadi) candidate for the President. Abdul Hamid Ahmad second son Russell frost. Rezwan Ahmed Tawfiq Mithamaine his house, but his elder brother, the বিস্তারিত..

While 5-year-old student, MP, today I am the President

President. Abdul Hamid, 73 years, put his foot. Kamalpur village beloved Father of the Nation Bangabandhu Sheikh Mujibur Rahman Abdul Hamid conversationalist and a silver-tongued leader of the student. 0 বিস্তারিত..