১ জানুয়ারি থেকে বিনামূল্যে ৩৬ কোটি ২২ লাখ বই বিতরণ : শিক্ষামন্ত্রী

আগামী বছরের ১ জানুয়ারি সারাদেশে একযোগে প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের বিনামূল্যে ৩৬ কোটি ২১ লক্ষ ৮২ হাজার ২৪৫টি নতুন বই প্রদান করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। বিস্তারিত..

নাসিরনগরে হামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের সহিংসতার ঘটনায় জড়িত থাকার অভিযোগে নাসিরনগর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক শেখ মো. আবদুল আহাদকে গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেছে। আজ মঙ্গলবার বিকালে বিস্তারিত..

কয়েকটি প্রস্তাবের মধ্যে সাদৃশ্য খুঁজে পেয়েছেন রাষ্ট্রপতি

নতুন নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে রাজনৈতিক দলগুলোর দেওয়া প্রস্তাবগুলোর কয়েকটির মধ্যে তিনি সাদৃশ্য খুঁজে পেয়েছেন বলে জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে ওয়ার্কার্স পার্টির সাথে আলোচনাকালে রাষ্ট্রপতি এ বিস্তারিত..

জাতিসংঘ আড্ডা মারার জায়গা হয়ে দাঁড়িয়েছে:‌ ট্রাম্প

আড্ডা দিতেই ‌আজকাল জাতিসংঘে ভিড় করেন মানুষ! ফিলিস্তানিতে বসতি গড়া নিয়ে ইসরায়েলের বিরুদ্ধে প্রস্তাব পাস করায় জাতিসংঘকে লক্ষ্য করে এমন মন্তব্য করলেন নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি নিজের টুইটার বিস্তারিত..

দ্বিতীয় ও তৃতীয় ম্যাচের জন্য বাংলাদেশের দল ঘোষণা, দলে রয়েছেন কোন কোন টাইগার

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ও তৃতীয় একদিনের ম্যাচের জন্য টাইগারদের অপরিবর্তিত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ক্রাইস্টচার্চে হ্যামস্ট্রিংয়ের চোটে বিস্তারিত..

আল্লাহগো শেখ হাসিনারে বাঁচিয়ে রাখো

‘স্বপ্নেও কল্পনা করিনাই আমি বিলডিংএ ঘুমামু। মাসের মাস দশ হাজার করে টাকা পামু। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমারে একটা বিলডিং দিছে। মাসে মাসে দশ হাজার করে টাকা দেয়, এতো বিস্তারিত..

সাবধান, এয়ারেফান কানে লাগিয়ে ঘুমাবেন না

শুক্রবার গভীর রাত পর্যন্ত কানে ইয়ারফোন লাগিয়ে নিজের শোয়ার ঘরে গান শুনতে শুনতে ঘুমিয়ে পড়েন বিশ্ববিদ্যালয় ছাত্র অর্ঘ্য কমল রায় (২৪)। শনিবার সকাল ১০টা পর্যন্ত ঘুম থেকে না উঠায় ওই বিস্তারিত..

সরকারি হাসপাতালে ফ্রি চিকিৎসা পাবেন মুক্তিযোদ্ধারা

দেশের সব সরকারি ও আধা-সরকারি হাসপাতালে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের জন্য চিকিৎসা সেবা প্রদান সংক্রান্ত প্রজ্ঞাপন জারী করা হয়েছে। দেশের সব সরকারি হাসপাতালে মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও বিস্তারিত..

আল্লাহ, ও আল্লাহ, শুনছো

রুমানা মোর্শেদ কনকচাঁপা একটা দাওয়াত এ যাচ্ছিলাম। প্যন প্যাসিফিক সোনারগাঁ হোটেলের পাশ দিয়ে যাচ্ছিলাম। বড়দিনের জমকালো সাজে সেজেছে হোটেলটি। হঠাৎ মনে হলো একটি ক্রিসমাস ট্রির নিচে এলোমেলো উপহার সামগ্রী কিন্তু বিস্তারিত..

১১ বীরঙ্গনাসহ ১৫০ জন মুক্তিযোদ্ধাকে সন্মাননা

১১ বীরঙ্গনাসহ ১৫০ জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা দিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। সোমবার দুপুরে নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে মহান বিজয় দিবস উপলক্ষে এ সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেয়র আ জ বিস্তারিত..