ডিসেম্বরে অবসরে যাচ্ছেন সাত সচিব

আগামী ডিসেম্বরের মধ্যে প্রশাসনের আট প্রভাবশালী সচিবের চাকরির মেয়াদ শেষ হচ্ছে। এ তালিকায় রয়েছেন জনপ্রশাসন, তথ্য, বিদ্যুৎ, পরিকল্পনা বিভাগ, খাদ্য, মুক্তিযুদ্ধবিষয়ক, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব। এ ছাড়া অবসরোত্তর ছুটি বিস্তারিত..

রোহিঙ্গাদের ‘যতদূর সম্ভব’ আশ্রয় দিন: খালেদা জিয়া

মিয়ানমারের রাখাইন রাজ্যে বসবাসকারী রোহিঙ্গাদেরকে ‘যতদূর সম্ভব’ আশ্রয় দেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তবে তিনি এও বলেছেন, কেবল শরণার্থীদের আশ্রয় ও সাহায্য দেয়ার মধ্যেই কোনো সমাধান নিহিত বিস্তারিত..

প্রধানমন্ত্রীর মুখ্য সচিবকে এসডিজির সমন্বয়ক পদে চুক্তিভিত্তিক নিয়োগ

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদকে তিন বছরের জন্য নতুন পদে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়েছে সরকার। আগামী ২ ডিসেম্বর থেকে অথবা যোগদানের তারিখ থেকে তিন তিন বছরের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিস্তারিত..

ভোট পুনর্গণনা: উৎসাহী হয়ে উঠেছেন হিলারি

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে তিন অঙ্গরাজ্যের ভোট পুনর্গণনা নিয়ে আবারও উত্তপ্ত হয়ে উঠেছে ট্রাম্প ও হিলারি শিবির। তিন রাজ্যে ভোট পুনর্গণনার আবেদন হওয়ার পর পরাজিত ঘোষিত ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিনটিন জানিয়েছেন, বিস্তারিত..

৫৯ অতিরিক্ত সচিব পদে রদবদল

প্রশাসনের অতিরিক্ত সচিব পদে ব্যাপক রদবদল করা হয়েছে। আজ রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনে এসব তথ্য জানা গেছে। অতিরিক্ত সচিব শঙ্কর রঞ্জন সাহাকে চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার পদে, অতিরিক্ত বিস্তারিত..

আর বিয়ে করবো না: সালমা

ভেঙে গেছে পাঁচ বছরের সাধের সংসার। স্বামীর বিরুদ্ধে রাজ্যের অভিযোগ তুলে সন্তান নিয়ে আলাদা হয়ে গেছেন কণ্ঠশিল্পী সালমা। তবে বুকের ভেতর দানা দানা কষ্ট। প্রায়ই বের হচ্ছে কান্না হয়ে। তেমন বিস্তারিত..

স্কয়ার হাসপাতাল ছাড়ছেন খাদিজা

প্রায় দুই মাস চিকিৎসা শেষে রাজধানীর স্কয়ার হাসপাতাল ছাড়ছেন সিলেটের কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিস। সোমবার সকালে তাকে এই চিকিৎসালয় থেকে সাভারের পক্ষাগাত গ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র সিআরপিতে নেওয়া হবে বলে বিস্তারিত..

৭ খুন মামলা: ৩য় দফায় ২৪ আসামীর যুক্তিতর্ক শুনানি সম্পন্ন

নারায়ণগঞ্জে ৭ খুনের দুটি মামলায় প্রধান আসামী নূর হোসেন, র‌্যাবের সাবেক তিন কর্মকর্তা তারেক সাঈদ মোহাম্মদ, আরিফ হোসেন ও এম এম রানাসহ ২৩ আসামীর উপস্থিতিতে রাষ্ট্রপক্ষের ৩য় দফা যুক্তিতর্ক শুনানি বিস্তারিত..

প্রধানমন্ত্রীর নতুন মুখ্য সচিব কামাল চৌধুরী

জনপ্রশাসন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব ড. কামাল আব্দুল নাসের চৌধুরীকে প্রধানমন্ত্রীর নতুন মুখ্য সচিব পদে নিয়োগ দেয়া হয়েছে। বর্তমান মুখ্য সচিব আবুল কালাম আজাদকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মুখ্য সমন্বয়ক পদে তিন বছরের বিস্তারিত..

বুবলীর ‘অহংকার’

ঢালিউডের আলোচিত নায়িকা বুবলী।সংবাদ পাঠিকা থেকে সরাসরি রুপালি পর্দায় নায়িকা হয়ে সবাইকে চমকে দিয়েছেন।শুধু তাই নয়, ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে একসঙ্গে দুই ছবি দিয়ে কোরবানির ঈদে অভিষেক হয় এই বিস্তারিত..