জয়-ই আ.লীগের ভবিষ্যৎ কাণ্ডারি: কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় আওয়ামী লীগের ভবিষ্যৎ নেতা ও দলের কাণ্ডারি। এজন্য তাকে এখনই কোনো সাংগঠনিক পদে রাখা হয়নি বলে জানিয়েছেন দলটির সাধারণ বিস্তারিত..

‘নব্য জেএমবির প্রধান’ নিয়ে র‌্যাবের সঙ্গে দ্বিমত পুলিশের

সাম্প্রতিক এক অভিযানে নিহত সারোয়ার জাহানকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘নব্য জেএমবি’র প্রধান বলে ‌র‌্যাবের দাবিকে পাশ কাটিয়ে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেছেন, আব্দুর রহমান ওরফে বিস্তারিত..

মদ পানের ক্ষেত্রে পুরুষদের ধরে ফেলেছে মহিলারা

মদ পানের ক্ষেত্রে পুরুষদের প্রায় ধরে ফেলেছে মহিলারা। তাদের মধ্যে মদ পানের অভ্যাস দ্রুত বাড়ছে। বিশ্ব জুড়ে পরিচালিত এক সমীক্ষায় এই দাবি করা হয়েছে। ১৮৯১ সাল হতে ২০০১ সাল পর্যন্ত বিস্তারিত..

খাঁচার টিয়া ফাঁস করল গৃহকর্তার পরকীয়া

গৃহকর্মীর সঙ্গে গোপন পরকীয়ায় মজেছেন গৃহকর্তা। ভেবেছিলেন স্ত্রীর অগোচরে এই পরকীয়ার কোনো সাক্ষী নেই। নির্দ্বিধায় চলছিল তাদের এ কাজ। কিন্তু, ঘরের শত্রু যে বিভীষণ, তা তিনি জানতেন না। আর সেই বিস্তারিত..

সন্তানদের বলেছি, সৎ পথে নুন ভাত-খাওয়া অনেক মর্যাদার

সন্তানদেরকে সব সময় সৎ থাকার তাগিদ দিয়েছেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেন, ছেলে মেয়েদের জন্য ধন-সম্পদ বা টাকা পয়সা রেখে যেতে পারবেন না- এই কথাটি বারবার বলেছেন তিনি। গণভবনে বিস্তারিত..

ঢাকা টেস্টে বাংলাদেশ স্কোয়াডে শুভাশীষ ও মোসাদ্দেক

ঢাকা টেস্টে বাংলাদেশ স্কোয়াডে পরিবর্তন আনা হয়েছে। দলে জায়গা পেয়েছেন পেসার শুভাশীষ রায় ও অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন। ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে বাংলাদেশে স্কোয়াডে জায়গা পাননি পেসার শফিউল ইসলাম। এর ফলে বিস্তারিত..

পাকুন্দিয়ায় তিন মেয়রসহ আট প্রার্থীকে জরিমানা

জেলার পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে আওয়ামী লীগ ও বিএনপির দলীয় দুই মেয়র প্রার্থীসহ তিন মেয়র প্রার্থী এবং পাঁচ কাউন্সিলর প্রার্থীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিস্তারিত..

আব্বু’কে ডাকলেন খাদিজা

ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির আঘাতে গুরুতর আহত খাদিজা আক্তার নার্গিস অবশেষে কথা বলতে পেরেছেন। মঙ্গলবার তার বাবাকে ‘আব্বু’ বলে ডেকেছেন বলে নিশ্চিত করেছেন খাদিজার বাবা মাসুক মিয়া। মাসুক মিয়া জানান, বিস্তারিত..