পুরুষ থেকে নারীতে বদলে যাওয়া এক পাকিস্তানি

স্কুলে যাওয়ার আগেই আলী রাজা বুঝেছিলেন তিনি আসলে একটি ভুল দেহে বড় হচ্ছেন৷ ছেলেদের সঙ্গে খেলাধুলা, দৌঁড়ঝাপ ঠিক তাঁর পছন্দ হচ্ছিল না৷ তাঁর বরং আগ্রহ ছিল পুতুল, অলংকার এবং মেক-আপ বিস্তারিত..

সরকারকে আলোচনায় বসার আহ্বান এরশাদের

দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাস ও জঙ্গি হামলা বন্ধে সরকারকে আলোচনায় বসার আহ্বান জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ। তিনি বলেন, ‘আসুন সবাই একসঙ্গে বসি। আলোচনা করি। আলোচনার বিস্তারিত..

তুরস্কে ক্যু পরিকল্পনাকারীদের বিচারের আহ্বান মার্কেলের

জার্মানির চ্যান্সেলার অ্যাঙ্গেলা মার্কেল শনিবার তুরস্কে ব্যর্থ অভ্যুত্থানের কড়া ভাষায় নিন্দা জানিয়েছেন। তবে তিনি প্রেসিডেন্ট রিসেপ তাইয়িপ এরদোগানের প্রতি অভ্যুত্থান পরিকল্পনাকারীদের বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা নেয়ার আহ্বান জানিয়েছেন। মের্কেল বলেন, ‘গতরাতের বিস্তারিত..

জাতির বৃহত্তর স্বার্থে জামায়াত একপাশে সরে দাঁড়াতে পারে

জাতির বৃহত্তর স্বার্থে জামায়াত একপাশে সরে দাঁড়াতে পারে মন্তব্য করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. এমাজউদ্দীন আহমদ বলেছেন, মুক্তিযুদ্ধকে স্বীকার করে জামায়াতে ইসলামী জাতির কাছে ক্ষমা চাইলে তাদের নিয়ে জাতীয় বিস্তারিত..

জেনে নিন, ভাইরাল জ্বর সারানোর ঘরোয়া উপায়

এই আবহাওয়া পরিবর্তনের সময় ভাইরাল জ্বরে আক্রান্ত হওয়া বিচিত্র কিছু নয়। জ্বর কমাতে অ্যান্টিবায়োটিক খেতেই পারেন। কিন্তু, এটাও মনে রাখা উচিত ঘন ঘন অ্যান্টিবায়োটিক স্বাস্থ্যের পক্ষে আদৌ ভালো নয়। পার্শ্বপ্রতিক্রিয়া বিস্তারিত..

হ্যাপিকে বদলে দিয়েছেন জাকির নায়েক

‘জঙ্গিবাদে উৎসাহ যোগানোর’ অভিযোগে ভারত ভিত্তিক টিভি চ্যানেল পিস টিভির সম্প্রচার বন্ধ করে দিয়েছে সরকার। বিষয়টি নিয়ে চলছে আলোচনার ঝড়। পিস টিভি ইস্যুতে এবার মুখ খুললেন আলোচিত আলোচিত মডেল নাজনীন বিস্তারিত..

এই রহস্যময় নীরবতা কেন

অপু বিশ্বাসকে কোথাও পাওয়া যাচ্ছে না। মুঠোফোনেও পাওয়া যাচ্ছে না তাঁকে। তিনটি নম্বরের একটি খোলা, বাকি দুটি বন্ধ। এমনকি ফেসবুকেও নেই তিনি। অপুর ঘনিষ্ঠজনদের একজন জানান, সপ্তাহ দুয়েক আগে একবার বিস্তারিত..

১০ দিন রিহার্সেল দিয়ে নাসিম-ইনুদের মাঠে নামায়

বাহাত্তর-পরবর্তী জাসদের কর্মকাণ্ডের বিচারের দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, ‘গুলশানের হলি আর্টিসান রেস্তোরাঁয় জঙ্গি হামলার পর মন্ত্রী-এমপিদের মুখ বন্ধ ছিল। দশ দিন রিহার্সেলের পর বিস্তারিত..

পিস টিভির বাংলাদেশি বক্তাদের গ্রেপ্তারের দাবি

জঙ্গিবাদ ছড়ানোর অভিযোগে বন্ধ করে দেওয়া পিস টিভির বাংলাদেশি বক্তাদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন চট্টগ্রামের ইমামরা। আজ শনিবার চট্টগ্রাম সার্কিট হাউজে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী ইমাম সমাবেশে এ দাবি জানান নগরীর ১৬০টি বিস্তারিত..

এমপিওভুক্ত শিক্ষকদের জুন মাসের বেতনের চেক ব্যাংকে

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) অধীন বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের জুন মাসের বেতন-ভাতার চেক ব্যাংকে হস্তান্তর করা হয়েছে। শনিবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের এক চিঠির মাধ্যমে অনুদান বণ্টনকারী বিস্তারিত..