২ সন্তান হত্যায় মায়ের কোনো অনুতাপ নেই

রামপুরার বনশ্রীতে দুই শিশু হত্যার ঘটনায় দ্বিতীয় দফায় রিমান্ডে থাকা মা মাহফুজা বেগম গোয়েন্দাদের জানান, দুই সন্তান হত্যায় তার কোনো অনুতাপ নেই। বরং এর ফলে ঘাড় থেকে বিশাল একটা বোঝা বিস্তারিত..

উলিপুরের ১১ গ্রামের তৈরি টুপি যাচ্ছে মধ্যপ্রাচ্যে

কুড়িগ্রামের উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের পাতিলাপুর ও সংলগ্ন আরো ১১টি গ্রামের নারীদের তৈরি টুপি যাচ্ছে মধ্যপ্রাচ্যে। টুপি তৈরি করে ঘুড়ে দাঁড়িয়েছে এলাকার নারীরা। গ্রামগুলোর সব বয়সের নারীদের সংসারের কাজের পাশাপাশি বিস্তারিত..

খনন না হলে মরেই যাবে সুরমা

সিলেট শহরকে দুই ভাগ করেছে যে নদীটি তার নাম সুরমা। এ নদীর উপরে সিলেটের ঐতিহ্যবাহী ক্বিনব্রিজকে কেন্দ্র করে নগরের একপাশে উত্তর সুরমা অন্যপাশ দক্ষিণ সুরমা নামে খ্যাতি পায়। আর দুই বিস্তারিত..

কোহলিকে টপকে শীর্ষে সাব্বির

এশিয়া কাপ টি-টোয়েন্টিতে শ্রীলংকার বিপক্ষে ওয়ান ডাউনে নেমে ৫৪ বলে ৮০ রান করে আবারো সবার নজরে আসেন সাব্বির। বিশ্বকাপ টি-টোয়েন্টিতেও ধরে রেখেছেন নিজের ফর্ম। প্রত্যেক ম্যাচেই রান করে চলেছেন তিনি। বিস্তারিত..

সূর্যমুখী ফুল নিয়ে লড়াই

নওগাঁয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক নিয়ে লড়াই অবশেষে লটারির মাধ্যমে সমাধান হয়েছে। ভোটের লড়াইয়ের আগেই প্রার্থীদের মধ্যে মোরগ ও সূর্যমুখী ফুল প্রতীক নিয়ে লড়াই হয়েছে। সোমবার নওগাঁর পত্মীতলা ও ধামইরহাট বিস্তারিত..

দেশি মাছের অভয়াশ্রম হালতি বিল

নাটোর, সিরাজগঞ্জ, পাবনাসহ দেশের উত্তর-পশ্চিমের বিশাল জনগোষ্ঠীর মাছের চাহিদা পূরণে বড় উৎস চলনবিল। দেশি মাছের বিপুল সম্ভার এই বিশাল জলাভূমি। তবে এই চিত্র অতীত হয়ে গেছে। নাব্যতা হারিয়েছে চলনবিল। নির্বিচারে বিস্তারিত..

নিরাপত্তা ইস্যুতে এবার সরানো হলো বিমান সচিবকে

সিভিল এভিয়েশন চেয়ারম্যানের পদত্যাগের পরদিনই পরিবর্তন আনা হয়েছে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব পদে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের নতুন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন এস এম গোলাম ফারুক। তিনি পরিকল্পনা কমিশনের বিস্তারিত..

শরীরের পানিশূন্যতা দূর করে শসা

শসা কাঁচা খাওয়া হয় আবার সালাদ তৈরিতেও ব্যবহার করা হয়। এর উৎপত্তি ভারতবর্ষে হলেও বর্তমানে পৃথিবীর প্রায় সব জায়গাতেই জন্মে। এটি সাধারণত গরমের সময় বেশি পাওয়া যায়। শসায় ক্যালোরির পরিমাণ বিস্তারিত..

উন্নয়নের অঙ্গীকার যেখানে, ভোটও সেখানে: ছিটমহলবাসী

ভারতের স্বাধীনতার ৬৮ বছর পর অবশেষে ভোটাধিকার প্রয়োগের স্বাদ পেতে চলেছেন সাবেক ছিটমহলবাসীরা। পশ্চিমবঙ্গের আসন্ন রাজ্য বিধানসভা নির্বাচনে এবারই প্রথম ভোট দিতে পারবেন ভারতীয় অংশে বসবাসকারী প্রায় ১৫ হাজার সাবেক বিস্তারিত..

ইনানী সৈকতে মডেলিংয়ের নামে অশ্লীলতা

উখিয়ার ইনানী সৈকত জুড়ে চলছে মডেলিংয়ের নামে অবাধ শরীর প্রদর্শনের প্রতিযোগিতা। বিভিন্ন নাম সর্বত্র কোম্পানি মিউজিক ভিডিওর নামে আনকোরা বিভিন্ন নারীদের এখানে এনে অবাধে অশ্লীল ভিডিও ধারণ করে যাচ্ছে প্রতিদিন। বিস্তারিত..