,

নার্সিং ইনস্টিটিউটে অপুষ্টিতে ভুগছেন সেবিকারা

কুষ্টিয়া নার্সিং ইনস্টিটিউটের আবাসিক প্রশিক্ষণার্থী নিজেরাই অস্বাস্থ্যকর পরিবেশে রয়েছেন। তাদের জন্য পরিবেশন করা খাবারও স্বাস্থ্যকর নয়। ফলে অসুস্থদের সুস্থ করে তোলার দায়িত্বে নিয়োজিত সেবিকারাই খাদ্যে বিষক্রিয়াসহ নানা রোগে আক্রান্ত হচ্ছেন। বিস্তারিত..

‘অহল্যা’র পর রাধিকার ‘কৃতী’

সুজয় ঘোষের ‘অহল্যা’তে রাধিকা আপ্তের অভিনয় দেখে সকলেই প্রশংসা করেছিলেন। তুমুল জনপ্রিয় হয়েছিল ‘অহল্যা’ শর্টফিল্মটি। সেই সাফল্যের রেশ কাটতে না কাটতেই ফের আরও একটি শর্টফিল্মে অভিনয় করবেন এ নায়িকা। শিরীষ বিস্তারিত..

ফাল্গুনে ফুটেছে মুকুল, দুলছে আম

অবাক হলেও সত্য, ভারতীয় জাতের ‘খিরশা’ নামের এ আম গাছটিতে বছরে তিন বার মুকুল আসে। শুধু তাই নয়, এই ফাল্গুন মাসে আমের মুকুলের সাথে আমও ধরেছে। জেলার সদর উপজেলার খোলাহাটি বিস্তারিত..

পুলিশের ২৭ কর্মকর্তার পদোন্নতি

পুলিশের ২৭ জন কর্মকর্তাকে অতিরিক্ত উপমহাপরিদর্শক পদে পদোন্নতি দেওয়া হয়েছে। মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রনালয় থেকে জারিকৃত এক আদেশ এ তথ্য জানানো হয়। পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা হলেন- টুরিস্ট ‍পুলিশ সুপার একে এম আওলাদ বিস্তারিত..

ওয়ান ইলেভেন বিতর্কের নতুন ঝড়

বাংলাদেশের রাজনীতির ইতিহাসে বহুল আলোড়িত কথিত ‘ওয়ান-ইলেভেন’ নিয়ে বিতর্কের নতুন ঝড় উঠেছে। দ্য ডেইলি স্টার সম্পাদকের সে সময় শেখ হাসিনার দুর্নীতি নিয়ে প্রকাশিত একটি সংবাদের ব্যাপারে ‘ভুল স্বীকার’কে কেন্দ্র করে বিস্তারিত..

পড়শীকে স্টেজ থেকে নামিয়ে দিলেন উত্তেজিত জনতা

রায় সময়েই কনসার্টে অপ্রীতিকর ঘটনার খবর শোনা যায়। এসব ঘটনায় কখনো আয়োজক কখনো বা শিল্পীরা বিব্রতকর পরিস্থিতির শিকার হয়ে থাকেন। সম্প্রতি এমনই ঘটনার মুখোমুখী হলেন জনপ্রিয় সংগীত তারকা পড়শী। সোমবার, বিস্তারিত..

বার্সা ত্রিফলাকে নিয়েই যত চিন্তা ওয়েঙ্গারের

টানা ৩২ ম্যাচ অপরাজিত গত মওসুমের ত্রিমুকুটধারীরা। এমনই এক ভয়ঙ্কর প্রতিপক্ষের বিরুদ্ধে কিভাবে নিজেদের দুর্গকে সুরক্ষিত রাখবে আর্সেনাল? আজ (মঙ্গলবার) রাতেই, কয়েক ঘণ্টা পর চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর ম্যাচে বার্সার বিস্তারিত..

চিত্রনায়িকা ফারহানা মিলি

অভিনেত্রী ফারহানা মিলি নতুন একটি ধারাবাহিকে অভিনয় করছেন। নাম গ্ল্যামার ওয়ার্ল্ড। এটি রচনা ও পরিচালনা করেছেন সুমন আনোয়ার। নতুন এই ধারাবাহিক নাটকে মিলি একজন নায়িকার চরিত্রে অভিনয় করছেন। নির্মাতা সুমন বিস্তারিত..

অবিবাহিতাদের হাতে মোবাইল দেখলেই জরিমানা

বর্তমান সময়ের জীবন যাত্রার একটি অপরিহার্য অনুষঙ্গ হলো মোবাইল ফোন। প্রয়োজনীয় এই ডিভাইসটি ছাড়া আমরা প্রাত্যহিক জীবন কল্পনাই করতে পারি না। শিশু-কিশোর থেকে শুরু করে বৃদ্ধ পর্যন্ত সবার হাতেই দেখা বিস্তারিত..

ইউপির প্রথম ধাপের ভোটে প্রার্থী ৩ হাজার ৫৬৮ জন

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের প্রথম ধাপের ভোটে চেয়ারম্যান পদের জন্য লড়াইয়ে অবতীর্ন হয়েছেন ৩ হাজার ৫৬৮ জন প্রার্থী। এরমধ্যে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ৭৪১ জন এবং বিএনপির ৬৬৮ জন বিস্তারিত..