ঢাকাস্থ-মিঠাইমন, অষ্টগ্রাম ও কিশোরগঞ্জ উন্নয়ন সংস্থার উদ্দ্যোগে বার্ষিক আনন্দ ভ্রমন ২০১৫-২০১৬ অনুষ্ঠিত

গত ২৭ শে ফেব্র“য়ারী-২০১৬ ঢাকাস্থ-মিঠাইমন, অষ্টগ্রাম ও কিশোরগঞ্জ উন্নয়ন সংস্থার বার্ষিক আনন্দ ভ্রমণ ২০১৫-২০১৬ গাজীপুরের “গ্রীন ভিউ রির্সোট” এ বিপুূল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিস্তারিত..

সংসদের বিধি ভেঙেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়: স্পিকার

সাংসদের প্রশ্নের জবাব না দিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংসদের কার্যপ্রণালী বিধির ব্যত্যয় ঘটিয়েছে উল্লেখ করে সব মন্ত্রণালয়কে প্রশ্নের জবাব দেওয়ার বিষয়ে যত্নবান হওয়ার নির্দেশ দিয়েছেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী। সোমবার সংসদ বিস্তারিত..

দেশসেরা সাঁতারুদের গ্রামেই নেই সুইমিংপুল

দেশসেরা তিন নারী সাঁতারু সবুরা খাতুন, মমতাজ শিরিন ও লাভলী খাতুন। তাদের সবার বাড়িই কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা গ্রামে। এছাড়া রুবেল রানা ও লাবণী আক্তার জুঁইসহ অনেক খ্যাতিমান সাঁতারুর জন্ম বিস্তারিত..

ও চোখে চোখ পড়েছে যখনই..

মিশরের সম্রাজ্ঞী ক্লিওপেট্রা নাকি চোখের চাহনি দিয়ে ঘায়েল করতেন পুরুষদের। তার গভীর নীল চোখে চোখ পড়তেই আর দৃষ্টি ফেরাতে পারেননি জুলিয়াস সিজার আর মার্ক এন্টোনির মতো বীর পুরুষরা। রূপের রানী বিস্তারিত..

মরিচের ঝাঁজে মুখে হাসি

রাতের অন্ধকার কাটিয়ে ভোরবেলা সূর্যের আলোর ঝিলিকে চকচক করে চরের দানাদানা বালুকণাগুলো। পাখির কিচির-মিচির শব্দেই ঘুম ভাঙ্গে এখানকার মানুষগুলোর। শুরু হয় দিনের পথচলা। সাতসকালেই গৃহবধুরা ঘুম থেকে উঠে ঘরের কাজে বিস্তারিত..

আইন মানছে না ৭ সমবায় প্রতিষ্ঠান

দেশের সাত সমবায় প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইন না মানার অভিযোগ এনেছে সমবায় অধিদফতর। অধিদফতর বলছে, এসব প্রতিষ্ঠান ‘সমবায় সমিতি ২০০১’ এর ২৩ (ক ও খ) ধারায় অনুমাদন নিলেও আইনকে তোয়াক্কা না বিস্তারিত..

সবচেয়ে ক্ষুদ্রায়তনের প্রাচীন মসজিদ

মসজিদটি এখন নেই, আছে ধ্বংসাবশেষ। পাবনার চাটমোহর পৌরসভার পাশ দিয়ে বয়ে যাওয়া বড়াল নদীপাড়ের বিলচলন ইউনিয়নের একটি বধিষ্ণু গ্রাম বোঁথড়। সেই গ্রামেই এই প্রাচীন মসজিদটি। ছাদবিহীন এ মসজিদটির মূল কাঠামো বিস্তারিত..

দুরন্ত শৈশব এবং শহুরে বাস্তবতা

অনেকের মতো আমিও বড় হয়েছি গ্রামে। একেবারে অজপাড়াগাঁয়। চারদিকে সবুজ বনানী আর পাকপাখালির কলকাকলিতে ভরা সেই গ্রাম। সন্ধ্যায় বাঁশঝাড়ে দূরদূরান্ত থেকে পাখিরা এসে জটলা পাকাত। গোধূলিলগ্নে সেখানে বিচিত্র পাখির কিচিরমিচির বিস্তারিত..

বিসিকের নতুন চেয়ারম্যান হজরত আলী

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) নতুন হয়েছেন চেয়ারম্যান মো. হজরত আলী। সম্প্রতি তিনি এ পদে যোগ দিয়েছেন বলে সোমবার বিসিকের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। হজরত আলী জামালপুর জেলার বিস্তারিত..

বাস্তবে একটু বেশিই কথা বলি আমি

অভিনয় করতে গিয়ে নিজেকে অনেক কন্ট্রোলে এনেছি। সেখানে কম কথা বললেও বাস্তবে একটু বেশিই কথা বলি আমি। পছন্দ করি আড্ডা দিতে, যা মন্দিরা চরিত্রের সম্পূর্ণ বিপরীত’- বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে একান্ত বিস্তারিত..