,

একসঙ্গে ফেরদৌস ও জয়া আহসান

দুইজনের একসঙ্গে কাজ করা হয়েছিল সেই চার বছর আগে। সেটিও ছিল তাদের প্রথমবারের একসঙ্গে কাজ করা। দীর্ঘ চার বছর আবারও জুটিবদ্ধ হয়ে কাজ করতে যাচ্ছেন এ দুই তারকা। এর আগে বিস্তারিত..

বৃষ্টি-হিমেল বাতাসে রাজধানীতে কনকনে শীত

মাঘ মাসের সাত দিন পার হলেও সে অনুযায়ী শীত ছিল না। বুধবার বিকালে রাজধানীতে টিপ টিপ করে বৃষ্টি হয়েছে। সঙ্গে হিমেল বাতাস। আর এতেই কনকনে শীতে কাবু নগরবাসী। এ বৃষ্টির বিস্তারিত..

গণতান্ত্রিক অভিযাত্রা ত্বরান্বিত করার আহ্বান

গণতন্ত্র ও আইনের শাসন সুদৃঢ় করতে শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বুধবার জাতীয় সংসদের নবম অধিবেশনে ভাষণ দানকালে রাষ্ট্রপতি এ আহ্বান জানান। এ সময় সংসদ নেতা বিস্তারিত..

বিলাসবহুল গুহা বাড়ি

ইট-পাথরের নগরীতে থাকতে থাকতে অনেক সময় মনে হয় কোন এক দূর পাহাড়ে চলে যাই। যেখানে কল্পনার স্নিগ্ধ এক ঘর তুলে বসবাস করি। কিন্তু আধুনিক এই পৃথিবীতে বিষয়টি কঠিন হলেও, অনেকে বিস্তারিত..

ওয়াসার দায়িত্ব চান দুই মেয়র

ঢাকার দুই মেয়রকে ওয়াসার দায়িত্ব দিয়ে দেয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক। তিনি বলেন, ঢাকা ওয়াসার বেশ কিছু দায়িত্ব পুরোপুরি মেয়রকে দিয়ে দেয়া উচিত, নতুবা ওয়াসার বিস্তারিত..

জনবল নেবে মৎস্য গবেষণা ইনস্টিটিউট

বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটে জনবল নিয়োগ করা হবে। আগ্রহীরা আগামী ২২ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন। প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট প্রকল্পের নাম: বাংলাদেশের নির্বাচিত এলাকায় কুচিয়া ও কাঁকড়া বিস্তারিত..

মৌলভীবাজারের পাঁচজনের বিরুদ্ধে ছয় অভিযোগ

মৌলভীবাজারের রাজনগর উপজেলার পাঁচজনের বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধ মামলার তদন্তের চূড়ান্ত প্রতিবেদন প্রকাশ করেছে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের তদন্ত সংস্থা। আজ বুধবার বেলা ১১টায় ধানমণ্ডির কার্যালয়ে তদন্ত সংস্থার প্রধান সমন্বয়কারী আবদুল হান্নান বিস্তারিত..

পাকিস্তানে গুলির লড়াই শেষ, মৃতের সংখ্যা নিয়ে দ্বন্দ্ব

আজ বুধবার সকালে অনেক বড় ধরণের জঙ্গি হামলার ঘটনা ঘটেছে পাকিস্তানের খাইবার পখতুনখাওয়ার চারসাদ্দা শহরে বাচা খান বিশ্ববিদ্যালয়ে। জঙ্গি হামলায় ছাত্র-অধ্যাপক মিলিয়ে অন্তত ২১ জন এবং ৬ জন জঙ্গি মারা বিস্তারিত..

ধরা খেলেন পাওলি দাম

কলকাতার বাঙালি নায়িকা পাওলি দাম। নানা দৃশ্যে আলোচনায় আসলেও এবার নিজের বিষয়ে নিরাপদে থাকতে পারলেন না তিনি। গেল বছরের শুরুর দিকে নিজের মুখেই স্বীকার করেছিলেন পাওলি দাম। বিশেষ এক মানুষের বিস্তারিত..

স্বামী-স্ত্রী খুনের দায়ে মা-ছেলের ফাঁসি

গাজীপুরের কাপাসিয়ায় স্বামী-স্ত্রী খুনের মামলায় একই এলাকার আনোয়ারা বেগম (৪৫) ও তার ছেলে মোস্তফাকে (২৭) ফাঁসির আদেশ দিয়েছেন আদালতের বিচারক। একই ঘটনায় মো. রহমত আলী ওরফে রমু (৫০) ও তার বিস্তারিত..