,

বিদ্রোহীরা আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার

দলীয় সভানেত্রীর প্রত্যয়ন ছাড়া যারা সিদ্ধান্তের বাইরে গিয়ে মেয়র পদে নির্বাচন করবেন তাদেরকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে বলে জানিয়েছেন মাহবুব-উল-আলম হানিফ। শুক্রবার সন্ধ্যায় আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় বিস্তারিত..

চিকিৎসা ছাড়া ভালো হয় এইডস

রান্সের এক মেয়ে শিশু রক্তে এইডস ভাইরাস নিয়েই জন্ম নিয়েছিল। রক্তে শুধু এইডস ভাইরাস যে ছিল তা নয়, অত্যন্ত সক্রিয় অবস্থায় তা ছিল। বুঝতে পারার সঙ্গে সঙ্গেই শুরু হয় চিকিৎসা। বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের ‘অতি ঝুঁকিপূর্ণ’রাষ্ট্রে তালিকায় বাংলাদেশ

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের মনোনয়নপ্রত্যাশী র‍্যান্ড পলের বিবেচনায় বিশ্বে ‘অতি ঝুঁকিপূর্ণ’ ৩২টি দেশের তালিকায় বাংলাদেশকে রাখা হয়েছে। ওই তালিকায় থাকার দেশ থেকে উদ্বাস্তু গ্রহণের ওপর নিষেধাজ্ঞা আরোপ করতে একটি বিস্তারিত..

পুলিশ কি ঘোড়ার ঘাস কাটে : সুরঞ্জিত

আওয়ামী লীগ উপদেষ্টা মণ্ডলীর সদস্য সেন গুপ্ত দিনাজপুরে ও ঢাকায় খ্রিষ্টান পরিবারের ওপর হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেছেন, দেশের পুলিশ কি ঘোড়ার ঘাস কাটে? শুক্রবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে আয়োজিত বিস্তারিত..

বিজ্ঞান সাহিত্যের অপার সম্ভাবনা তৈরি হয়েছে : জাফর ইকবাল

প্রখ্যাত কথা-সাহিত্যিক ও শিক্ষাবিদ অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল বলেছেন, বিজ্ঞানের প্রতি ভালোবাসা এবং জানার আগ্রহ থাকার কারণেই মানুষ বিজ্ঞান সাহিত্যকে এখন জনপ্রিয় মনে করছেন। সারা বিশ্বেই বিজ্ঞান মনষ্ক লেখকদের কদর বিস্তারিত..

এবার শীর্ষে শাহরুখ

শাহরুখ খান এমন একজন তারকা যিনি তার ভালোবাসা দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি দর্শকের মনে। এ বছরে সেরা তারকা হিসেবে নির্বাচিত হয়েছেন বলিউডের এই সুপারস্টার। ভারতের ফোর্বস ম্যাগাজিনের দেওয়া এক বিস্তারিত..

আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানি শনিবার ফের বন্ধ

ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলা পৌর নিগমের (পৌরসভা) নির্বাচনের ভোট গণনার কারণে শনিবার ফের ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে সব ধরনের পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে বন্ধের সময় আখাউড়া-আগরতলা ইন্টিগ্রেটেড বিস্তারিত..

চিত্রনায়ক হেলাল খানের বিরুদ্ধে মামলা করেছেন স্ত্রী উমা খান

৬০ লাখ টাকা যৌতুক দাবি করার অভিযোগে চিত্রনায়ক হেলাল খানের বিরুদ্ধে মামলা করেছেন স্ত্রী সংগীতশিল্পী ঊমা খান।ঢাকা মহানগর হাকিম অমিত কুমার দে’র আদালতে বৃহস্পতিবার ঊমা খান বাদী হয়ে মামলাটি করেন। বিস্তারিত..

নৌকার বিজয় নিশ্চিত করার অঙ্গীকার

নবীগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরীকে বিজয়ী করার লক্ষ্যে নবীগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড আওমীলীগের উদ্যোগে সেন্টার কমিটি গঠনকল্পে এক মতবিনিময় সভা গতকাল মধ্যবাজারে বিস্তারিত..

এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী প্রিয়াঙ্কা

যুক্তরাজ্যের একটি সাময়িকীর বার্ষিক জরিপে আবারও এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এ নিয়ে গত চার বছরের মধ্যে তিনবার এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী হলেন প্রিয়াঙ্কা। লন্ডন বিস্তারিত..