,

চিন্তা না করে ঘাটতি কি আছে সেটা বের করা উচিৎ সবার

টিভি মিডিয়ার জনপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি। ক্যারিয়ারের শুরু থেকে নিয়মিত কাজ করে আসছেন তিনি। এর মাঝে ‘মনপুরা’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে ব্যাপক আলোচনায় আসেন। বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয় বিস্তারিত..

বিএনপিকে চাইলেই ভেঙে ফেলা যাবে না: ওসমান ফারুক

কয়েকটি হত্যাকাণ্ডের ঘটনায় এক ধরনের নিরাপত্তাহীনতা বিরাজ করছে দেশের মানুষের মনে। বিরোধী শিবিরের দাবি, এসব হত্যাকাণ্ডের মধ্য দিয়ে দেশের সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিক সংকটই প্রকাশিত হচ্ছে। এ থেকে উত্তরণের জন্য বিস্তারিত..

এলজিইডির প্রধান প্রকৌশলীর মেয়াদ বাড়লো দুই বছর

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারীর চাকরির মেয়াদ আরও দুই বছর বেড়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে তার মেয়াদ আরও দুই বছর বাড়িয়ে দেয়া হয়। আদেশে বিস্তারিত..

চুলের যেকোনো সমস্যায় সমাধান দেবে কারি পাতা

চুল পড়া, খুশকি, পাকা চুল, টাক, রুক্ষ চুল এক কথায় চুল নিয়ে যেকোনো সমস্যার সমাধান দেবে কারি পাতা। এক দিকে শীতের ধুলো-ময়লা এবং শুষ্ক আবহাওয়া, অন্যদিকে জেল, স্ট্রেটনার, কেমিক্যালের কারিগরিতে বিস্তারিত..

এত উপদেষ্টা দিয়ে কী পাচ্ছে বিএনপি

ব্যক্তি থেকে সংগঠন,প্রতিষ্ঠান থেকে দল্- সব ক্ষেত্রেই কমবেশি উপদেষ্টার প্রয়োজন হয়। আগের আমলের রাজরাজড়াদেরও যেমন উপদেষ্টা ছিল, এখন প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি, বিরোধী রাজনৈতিক দলের নেতা-নেত্রীদের আছে। দেশের প্রধান বিরোধী রাজনৈতিক দল বিস্তারিত..

নায়িকাকে কুপ্রস্তাব: পরিচালককে ধোলাই

অভিনেত্রী সাদিয়াকে কুপ্রস্তাব দেয়ায় এফডিসি প্রাঙ্গনে ধোলাইয়ের শিকার হলেন পরিচালক এমকে জামান। অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় পরিচালক জামান সাদিয়াকে এক পর্যায়ে ছবি থেকে বাদ দেন। এ নিয়ে গত কয়েকদিন বিস্তারিত..

হাওরে ভাসমান সব্জি চাষে সফলতা

হাওর অঞ্চলে এক সময় কেবল বর্ষা মৌসুমে মাছ চাষ করা হতো। তবে এখন ওই অঞ্চলের মানুষের মনে নতুন আলো হয়ে যুক্ত হয়েছে— ভাসমান সব্জি চাষ। সেখানে এখন শুকনো মৌসুমের সাথে বিস্তারিত..

দৈহিক মিলনের স্বাস্থ্যগত উপকারিতা

দৈহিক মিলন কি শুধু আনন্দই দেয়? অনেকের ধারণা হয়ত তাই। জানেন কি নিছক আনন্দ দানই নয়, সেক্সের শারীরিক অনেক উপকারিতাও রয়েছে। সে ধরনের কিছু উপকারিতা পাঠকদের জন্য তুলে ধরা হল— বিস্তারিত..

আ’লীগ শুধু রাজনৈতিক দল নয়, এটি একটি অনুভূতি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, ‘আওয়ামী লীগ শুধু একটি রাজনৈতিক দল নয়, এটি একটি অনুভূতি। আওয়ামী লীগের নেতা-কর্মীরা আদর্শের জন্য জীবন দিতে পারে, নেতা-কর্মীদের জন্য বিস্তারিত..

মাঠে ৫ বছর কাজ না করলে মন্ত্রণালয়ে পদায়ন নয়

বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তাদের পদায়ন নীতিমালা জারি করেছে সরকার। নীতিমালা অনুযায়ী মাঠ পর্যায়ে কমপক্ষে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা না থাকলে প্রশাসন ক্যাডারের কোনো কর্মকর্তাকে মন্ত্রণালয় বা বিভাগে পদায়ন করা যাবে বিস্তারিত..