,

হাঁস এনেছে অভাবী মানুষের মুখে হাসি

নারায়ণগঞ্জের আড়াইহাজার ও রূপগঞ্জের গ্রামে গ্রামে গড়ে উঠেছে হাঁসের খামার। আর এই হাঁসগুলোই হাসি ফুটাচ্ছে অভাবী মানুষের ঘরে। দরিদ্র কর্মহীন নারী-পুরুষ হাঁসের খামার করে স্বাবলম্বী হচ্ছেন। হাঁসের খামার করে আড়াইহাজারে বিস্তারিত..

শেষ হলো বঙ্গবন্ধু কনভেনশন সেন্টারের তিন মেলা

সাফল্যের সঙ্গে শেষ হলো বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চারদিনব্যাপি চলা তিনটি মেলা। শেষ দিনে বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের পণ্য সামগ্রীতে দেয়া হয়েছে বিশেষ মূল্য ছাড়। আগত দর্শণার্থীরা শেষ দিনের অফারে মুগ্ধ বিস্তারিত..

২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ হবে বাংলাদেশ

আগামী ২০২১ সালের মধ্যে দেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করতে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। শনিবার বিস্তারিত..

ব্যথানাশকের কাজ করে যেসব খাবার

সুস্থ জীবনযাপনের জন্য সঠিক খাদ্যাভ্যাসের বিকল্প নেই এটা সবার জানা। কিন্তু খাবার যদি ওষুধের বিকল্প হিসেবে কাজ করে তবে আর অবাক না হয়ে পারা যায় না। বর্তমানে মানুষ কিছু একটা বিস্তারিত..

পোষা টিয়ার জন্য দুই কান কর্তন

পোষা প্রাণির প্রেমে পড়ে মানুষ কত কিছুই না করে। কিন্তু কখনো কি শুনেছেন নিজের কান কেটে ফেলতে? আক্ষরিক অর্থে নিজের দুই কানই কেটেছেন টেড রিচার্ড নামে ৫৬ বছর বয়সী এক বিস্তারিত..

ছদ্মবেশী যুদ্ধাপরাধীদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে হবে

যুদ্ধাপরাধীদের বিচারের পাশাপাশি ছদ্মবেশী যুদ্ধাপরাধীদের খুঁজে বের করে তাদেরকে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১’এর নেতৃবৃন্দ। তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের ভেতরে ঢুকে যারা মুক্তিযোদ্ধাদের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা বিস্তারিত..

আমাদের কবর যেন একসঙ্গে পাশাপাশি হয়

ভালবাসা মেনে না নেয়ায় রাজশাহীতে প্রেমিক যুগল এক সঙ্গে গলায় ফাঁস দিয়ে এক সঙ্গে আত্মহত্যা করেছেন। নগরীর লক্ষীপুর কদমতলার মোড় এলাকার একটি ভাড়া বাড়িতে তারা আত্মহত্যা করেন। নিহতরা হলেন, শারমিন বিস্তারিত..

কৃষক বাঁচলে বাংলাদেশ বাঁচবে

বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান বলেছেন, যদি কৃষকরা বাঁচে তাহলে বাংলাদেশ বাঁচবে। দেশের কৃষকরাই বিজার্ভ করছে, ডলার কামাচ্ছে। সেই কৃষকের সন্তানেরাই মরুভূমিতে খেটে রেমিটেন্স কামাচ্ছে। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিসৌধ বিস্তারিত..

ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন হওয়ায় বিজয় ও আনন্দ শোভাযাত্রা

ময়মনসিংহ বিভাগ প্রতিষ্ঠার দাবীতে বিগত ২৬ বছর যাবত জেলা নাগরিক আন্দোলনের নেতৃত্বে পরিচালিত বৃহত্তর ময়মনসিংহবাসীর বিভাগ আন্দোলনের যৌক্তিকতা অনুধাবন করে অবশেষে ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও বিস্তারিত..

কথাটি শুনলেই হাত-পা ঠাণ্ডা হয়ে আসে ফারিয়ার

বাংলালিংকের ‘কথা দিলাম’ শিরোনামের একটি মুঠোফোনের বিজ্ঞাপন দিয়ে সাড়া জাগিয়েছিলেন তিনি। ছোট পর্দা, বিলবোর্ড কোথায় ছিলেন না ফারিয়া। মিডিয়ায় তিনি ফারিয়া নামেই পরিচিত। পুরো নাম ফারিয়া শাহরিন। লাক্স সুন্দরী রিয়েলিটি বিস্তারিত..