হ্যাপীর প্রেমের কবিতা

প্রেমে পড়লে নাকি মানুষ কবি হয়। মডেল-অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপীর ক্ষেত্রেও কি তাই হয়েছে! ইদানীং তার ফেসবুক স্ট্যাটাস কবিতা হয়ে উঠছে। এমন মন্তব্য করেছেন হ্যাপীরই এক ভক্ত। ফেসবুকে বৃহস্পতিবার কবিতার বিস্তারিত..

জেএসসি-জেডিসি শুরু ১ নভেম্বর

অষ্টম শ্রেণীর সমাপনী জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট পরীক্ষা (জেডিসি পরীক্ষা) শুরু হবে ১ নভেম্বর। সচিবালয়ে বৃহস্পতিবার পাবলিক পরীক্ষা পরিচালনা সংক্রান্ত জাতীয় মনিটরিং কমিটির সভায় এ সিদ্ধান্ত বিস্তারিত..

যমুনা ফিউচার পার্কের ১০ রেস্টুরেন্টকে জরিমানা

রাজধানীর যমুনা ফিউচার পার্কে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও বিক্রির দায়ে ১০ রেস্টুরেন্টেকে ৬ লাখ ৭০ হাজার টাকা জরিমানা করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১) ভ্রাম্যমাণ আদালত। র‌্যাবের নির্বাহী বিস্তারিত..

সঠিক সময়ে পে-স্কেল বাস্তবায়ন করা হবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন পে-স্কেল বাস্তবায়নে শঙ্কিত না হওয়ার জন্য সরকারি কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, সঠিক সময় নতুন বেতন কাঠামো বাস্তবায়ন করা হবে। তিনি বলেন, সরকার আর্থিক স্বচ্ছলতা ও বিস্তারিত..

ক্ষমতা বিকেন্দ্রীকরণের ওপর জোর দিলেন সৈয়দ আশরাফ

ক্ষমতা বিকেন্দ্রীকরণের জন্য জেলা প্রশাসকদের মানসিক প্রস্তুতি নিতে বললেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। তিন দিন ব্যাপী জেলা প্রশাসক সম্মেলনের শেষ দিনে আজ বৃহস্পতিবার বিকেলে জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত আলোচনায় তিনি বিস্তারিত..

শেখ জামাল এবারও চ্যাম্পিয়ন

প্রিমিয়ার লীগ ফুটবলে মোহামেডান স্পোটিং ক্লাবকে ৩-২ গোলে হারিয়ে দুই খেলা হাতে রেখেই শিরোপা নিশ্চিত করে ফেলেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। প্রথমার্ধে ২-২ গোলে ড্র থাকা খেলা শেষ হয় ৩-২ বিস্তারিত..

এবারের ঈদে মিলার কামব্যাকের বিষয়টি খুব ভাল লেগেছে

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। ৯ বছরের ক্যারিয়ারে অসংখ্য শ্রোতাপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। এরই মধ্যে সেরা নারী সংগীতশিল্পী হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত বিস্তারিত..

নিজেকে আরও পাকা করেই চলচ্চিত্রে পাড়ি জমাবো

টিভি পর্দায় নিয়মিত কাজ করে যাচ্ছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগী মৌনিতা খান ঈশানা। বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে আজকের ‘আলাপন’-এ কথা বলেছেন তিনি। তার সাক্ষাৎকারটি নিয়েছেন মারুফ কিবরিয়া আপনার বিস্তারিত..

এক ব্যক্তির শাসন কোনদিন মানবো না

দেশের গণতন্ত্র ও আইনের শাসন পুনরুদ্ধারে ঐক্যের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। দেশে গণতন্ত্র হুমকির মুখে রয়েছে উল্লেখ করে তিনি বলেছেন, বাংলাদেশের জনগণ কোন অব্যবস্থাপনাকে বিস্তারিত..

এসআই পদে নিয়োগ প্রক্রিয়ায় হস্তক্ষেপের সুযোগ নেই

পুলিশের চলমান সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ প্রক্রিয়ায় কোন প্রভাবশালী ব্যক্তি বা মহলের হস্তক্ষেপ করার কোন সুযোগ নেই। এই নিয়োগ সম্পূর্ণ স্বচ্ছ, নিরপেক্ষ, মেধা ও যোগ্যতা ভিত্তিক হচ্ছে এবং হবে। বৃহস্পতিবার বিস্তারিত..