বোকা জুনিয়র্সে ফিরলেন তেভেজ

বাল্যকালের ক্লাব বোকা জুনিয়র্সে ফিরলেন কার্লোস তেভেজ। ২০০১ সালে আর্জেন্টিনার এ ক্লাবটির হয়ে সিনিয়র ফুটবল ক্যরিয়ার শুরু করেন তিনি। ২০০৫ সাল সেখান থেকে যোগ দেন ব্রাজিলের ক্লাব করিন্থিয়ান্সে। সেখানে এক বিস্তারিত..

দুই বছর পর. . .

দুই বছর বিরতির পর বাজারে আসছে শিল্পী ইভা রহমানের নতুন একক অ্যালবাম ‘মনের শহর’। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বাজারে আসবে অ্যালবামটি। এটি শিল্পীর ২৪তম একক অ্যালবাম। শ্রোতাদের জন্য এবারের বিস্তারিত..

প্রেসিডেন্ট জিয়া বললেন, এ গাড়ি কে পাঠিয়েছে

জিয়াউর রহমান নিজে ছোট গাড়িতে উঠতেন। যে গাড়িটি ব্যবহার করতেন তাতে এয়ারকন্ডিশন ছিল না, এটা তেমন কোন দামি গাড়িও ছিল না। তাঁর নিরাপত্তার জন্য আজকের মতো আগে-পিছে, ডানে-বামে দামি গাড়ির বিস্তারিত..

মাছে মানুষের মতো দাঁত

বিষয়টি অকল্পনীয় ও মজারও। মাছে মানুষের দাঁত। বললেও কেউই বিশ্বাস করতে চাইবেন না। তারপরও ঘটনাটি একেবারেই বাস্তব। মাছে সাধারণত মানুষের দাঁতের মতো ধারালো দাঁত দেখা যায় না। কিন্তু এবার মাছে বিস্তারিত..

রোজার ক্লান্তি দূর করতে ইফতারে খেজুর

পবিত্র মাহে রমজানের রহমতের দশক চলছে। রোজাদারের ইফতারে খাবারের তালিকায় খেজুর থাকবে না এটা তো হতে পারে না। রমজানে সারাদিন রোজা রাখার পর খেজুর খাওয়া অনেক ভালো। এই খাবারটির নানা বিস্তারিত..

সরকারি দলের লোকেরা লুটপাটে ব্যস্ত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ভোটবিহীন সরকার ক্ষমতায় রয়েছে। তাই জনগণের প্রতি এদের কোনো দায়বদ্ধতা নেই। দেশে বেড়ে চলেছে দুর্নীতি, গুম, খুন, ধর্ষণ, ছিনতাই, চাদাবাজি। সরকারি দলের লোকেরা লুটপাটে বিস্তারিত..

বিমানবন্দর থেকে ফেরত এলেন ফালু

হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফেরত গেলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালু। বিমানবন্দরের  ইমিগ্রেশন বিভাগ তাকে ফেরত পাঠায় বলে জানা গেছে। শনিবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের বিস্তারিত..

বাংলার দিঘি বাংলার জল

প্রাচীন ত্রিপুরার মহারাজা ধর্মমাণিক্য ধর্মসাগর দিঘি খনন করেন। দেশের প্রাচীন এই দিঘির আয়তন প্রায় ৯.৩৮১ হেক্টর। স্বচ্ছ চকচকে পরিস্কার পানির এই দিঘির চারপাশ পাকা করা। দিঘির জলে ছোট ছোট ঢেউয়ের বিস্তারিত..

বন্ধ করে দেয়া হবে তিউনিশিয়ার ৮০টি মসজিদ

তিউনিশিয়ার প্রধানমন্ত্রী হাবিব এজিদ শনিবার বলেছেন, দেশে সহিংসতা উস্কে দেয়ার অভিযোগে প্রায় ৮০টি মসজিদ বন্ধ করে দেয়া হবে। তিউনিশিয়ার একটি সমুদ্র সৈকতের পার্শ্ববর্তী একটি হোটেলে হামলায় ৩৯ জন নিহত হওয়ার বিস্তারিত..

বাঙলা কলেজ ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

প্রেমিকাকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে রাজধানীর মিরপুর বাঙলা কলেজ ছাত্রলীগ সভাপতি মো. জাহিদ মাহমুদকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে মিরপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন কাফরুল থানার ডিউটি বিস্তারিত..