Agnee 2 to release in three different languages

Upcoming action film Agnee 2, the second installment in the Agnee film series and serving as a sequal to 2014’s Agnee, will be released in two languages other than Bangla. বিস্তারিত..

যে জেলায় অটোরিকশা চালাচ্ছেন তরুণীরা

২৬ জুন- যমুনার ভাঙনে বিলীন হয়ে গেছে বসতঘর। পরিবারে হাল ধরার মতো নেই কেউ। কারো বাবা নেই, কারো স্বামী নেই। আবার কারো ঘরবাড়ি নেই। তাই বলে জীবনতো আর থেমে থাকবে বিস্তারিত..

তৌফিক ভাইয়ের আগমন ,শুভেচ্ছা

“বাংলাদেশ আওয়ামীলীগ”এলংজুরী ইউনিয়ন শাখা কতৃক আয়োজিত ইফতার ও যোগদান সভায় শুভ আগমন উপলক্ষে ,ভাটি অঞ্চলের খেঁটে খাওয়া হত দরিদ্র এবং মেহনতি মানুষের নেতা ,হাওড় উন্নয়নের স্বপ্নদ্রষ্টা ,তারুন্যের অহংকার ,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশের বিস্তারিত..

ত্রুটির কারণে গত রাতে প্রকাশ হয়নি একাদশের ফল

গতকাল রাতে একাদশ শ্রেণিতে ভর্তির ফলাফল প্রকাশ করার কথা থাকলেও কারিগরি ত্রুটির কারণে তা করা সম্ভব হয় নি। আজ শুক্রবার রাত ১১টার দিকে তা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন ঢাকা বিস্তারিত..

বেসরকারি হজযাত্রীদের জনপ্রতি খরচ দেড় লাখ টাকা

বেসরকারি হজ হজযাত্রীরা সৌদি আরবে থাকা, খাওয়া ও অন্যান্য ব্যয় নির্বাহের জন্য প্রায় দেড় লাখ টাকা খরচ করতে পারবেন। বুধবার (২৪ জুন) বাংলাদেশ ব্যাংকের বৈদেশিক মুদ্রা নীতি বিভাগের উপ-মহাব্যবস্থাপক আব্দুল বিস্তারিত..

পুরো যুক্তরাষ্ট্রে ‘গে’ বিয়ে বৈধ

‘হ্যালো মা, আমি এখন সুপ্রিম কোর্টে। জানো মা, তোমার ছেলের স্বামী পেতে আর কোনো বাধা রইল না।’ উচ্ছ্বসিত জর্ডান মোনাগান তার মাকে ফোন করলেন খবরটি শোনামাত্রই। খবরটি হল— যুক্তরাষ্ট্রে গে বিস্তারিত..

বাংলা কবিতায় বর্ষা বন্দনা

ঋতুবৈচিত্রের বাংলা বার মাসকে ছয়টি ভাগে বিভাজন করা হলেও বসন্ত ও বর্ষা ঋতু বিশেষ করে বর্ষা বাংলা ভাষার কবিদের মন ও আবেগকে যেভাবে আলোড়িত করে; আর অন্য কোনো ঋতু সে’ভাবে বিস্তারিত..

তিন ফরমেটেই শীর্ষে সাকিব

ফের তিন ধরনের ক্রিকেটে শীর্ষ অলরাউন্ডার হলেন সাকিব আল হাসান। ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে টেস্ট ও টি-টোয়েন্টিতে এক নম্বর অলরাউন্ডার ছিলেন তিনি। তবে ভারতকে ২-১ ব্যবধানে সিরিজ হারানোর পর বিস্তারিত..

বিশ্বের অদম্য ১০ মুসলিম নারী

দ্বন্দ্ব-সংঘাত, হানাহানিতে মত্ত পুরো মুসলিম বিশ্ব। জাতিগত সংঘাতে প্রতিনিয়ত বলি হচ্ছে মুসলিমরা। সেখানে আজ মানবতা বিপন্ন। ক্ষুধার্ত ও শরণার্থী নারী-শিশুর আর্তনাদে জর্জরিত গোটা মধ্যপ্রাচ্য। মুসলিম বিশ্বের নারীরা যেখানে নানা নির্যাতন, বিস্তারিত..

মডেলকে যৌন নির্যাতন, বসের বিরুদ্ধে ক্ষতিপূরণের মামলা

এক প্রাক্তন সুইস মডেল ওয়াল স্ট্রিটের এক বিখ্যাত সংস্থার কর্মকর্তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন। ক্ষতিপূরণের অঙ্ক শুনলে মাথায় হাত দেবেন বড় বড় ব্যবসায়ীরাও। ৮৫০ মিলিয়ন ডলার। খবরটি সম্প্রতি প্রকাশিত বিস্তারিত..