,

আপাতত বিজ্ঞাপনে নয়

টিভি নাটকের কাজ নিয়ে বেশি ব্যস্ত লাক্স-চ্যানেল আই সুপারস্টার অভিনেত্রী আজমেরি হক বাঁধন। অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও কাজ করেন তিনি। তবে এ মুহূর্তে আপাতত বিজ্ঞাপনের কোন কাজ করছেন না বাঁধন। ধারাবাহিকের বিস্তারিত..

দারিদ্র্যের বিরুদ্ধে একত্রে কাজ করতে হবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সার্কভুক্ত দেশগুলোর একমাত্র সমস্যা দারিদ্র্য। তাই এই সমস্যার বিরুদ্ধে আমাদের এক হয়ে কাজ করতে হবে। অন্তত সার্কভুক্ত দেশ অর্থাৎ দক্ষিণ এশিয়ার দেশগুলোকে এ ক্ষেত্রে একত্রে কাজ বিস্তারিত..

আঙুরে ক্যান্সার মুক্তি

লাল, সবুজ বা কালো যে রঙেরই হোক না কেন, আঙুর বলতে গেলে সবারই প্রিয়। ফল হিসেবে খাওয়া ছাড়াও জুস, স্মুদি, জেলি, কাস্টার্ড, ফুড ডেকোরেশনেও আঙুর ব্যবহার করা হয়। এছাড়াও আঙুরের বিস্তারিত..

লিড নিয়েও হারলো বাংলাদেশ

লক্ষ্য বিশ্বকাপ বাছাই পর্বের প্রস্তুতি। এজন্যই সিঙ্গাপুরকে আতিথেয়তা দিয়ে ঢাকায় আনা। কিরগিজস্তান তাজিকিস্তানের ম্যাচের আগে এমন প্রস্তুতিতে বাংলাদেশ কোচ নানা রকম পরীক্ষা-নিরীক্ষা চালাবেন এটাই স্বাভাবিক। গতকাল বঙ্গবন্ধু স্টেডিয়ামে চালিয়েছেনও তাই। বিস্তারিত..

গোপালগঞ্জে বিলাসবহুল বাড়ি ও মার্কেটের মালিক আইএস সন্দেহে আটক আমিন

রাজধানীতে আইএস জঙ্গি সন্দেহে গ্রেপ্তার আমিনুল ইসলাম ওরফে আমিন বেগের বিলাসী জীবনের সন্ধান মিলেছে। তার বাড়ি গোপালগঞ্জ জেলার সদর থানার বলাকৈইড় গ্রামের দক্ষিণপাড়ায়। গোপালগঞ্জ জেলা শহরে তার দুটি বিলাসবহুল বাড়ি বিস্তারিত..

ভাসমান সবজি বাগানে হাজারো কৃষকের ভাগ্য বদল

হবিগঞ্জ জেলায় নবীগঞ্জ, বাগুবল, আজমিরীগঞ্জ, বানিয়াচং ও হবিগঞ্জ সদর উপজেলায় হাওর রয়েছে।  এসব হাওরে মাছ চাষের সঙ্গে এবার বাণিজ্যিকভাবে সবজি বাগান তৈরি করে হাজারো কৃষকের ভাগ্যবদল হচ্ছে।   হাওরে শুকনো বিস্তারিত..

দীর্ঘ আত্মগোপন, স্বার্থের টানে প্রকাশ্যে

আন্দোলন-সংগ্রাম তো দূরের কথা, কর্মসূচি থেমে যাওয়ার পরও দেখা মেলেনি তাদের। অথচ দল পুনর্গঠনের খবরে শেষ পর্যন্ত প্রকাশ্যে এলেন বিএনপি ও অঙ্গ সংগঠনের বেশ কয়েকজন শীর্ষ নেতা। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর বিস্তারিত..

মেয়েরা জিন্স পরছে, তাই ভূমিকম্প হচ্ছে

ভূমিকম্পের আসল কারণ যাই হোক না কেন সে বিষয়ে এর আগে অনেকেই ‘বিচিত্র’ মতামত দিয়েছেন। কেউ বলেছেন গরু খাওয়ার ফলেই নাকি কাঁপছে মাটি, কেউ বলেছিলেন নির্দিষ্ট ধর্মের ছাতার তলায় না বিস্তারিত..

জিপিএ-৫ ও পাসের হারে এগিয়ে ছেলেরা

এবার এসএসসি ও সমমান পরীক্ষায় পাসের হার ৮৭ দশমিক ০৪ শতাংশ। শনিবার দেশের ১০টি শিক্ষা বোর্ডের এ ফল একযোগে প্রকাশ হয়। প্রকাশিত এই ফলাফলে পাসের হার ও জিপিএ-৫ দুটোতেই মেয়েদের বিস্তারিত..

ভারত-বাংলাদেশ সিরিজ বাংলাদেশ দলের ৫ খেলোয়াড়কে নিয়ে ভারতের গবেষণা শুরু

আর মাত্র কয়েক দিন পর বাংলাদেশ সফরে আসছে ভারতীয় জাতীয় ক্রিকেট দল। বিশ্বকাপ ক্রিকেটের পর এটিই ভরতীয় ক্রিকেট দলের প্রথম আন্তর্জাতিক সফর। যে সফরের আগে তাদের স্মৃতির মানুষপটে জ্বল জ্বল বিস্তারিত..