নিজেকে সুস্থ রাখতে এই অভিনেত্রী নিয়মিত ব্যায়াম করেন

হাওর বার্তা ডেস্কঃ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দু’দেশেই দারুণ ব্যস্ত তিনি। অভিনয়ের জন্য তাকে রাতদিন পরিশ্রম করতে হচ্ছে। ক্লান্তিহীন তার এই ছুটে চলা জীবনে, অনেক কিছু মানিয়ে নিতে হয়। বিশেষ করে শরীরচর্চা। নিজেকে সুস্থ রাখতে এই অভিনেত্রী নিয়মিত ব্যায়াম করেন। শরীরচর্চায় মত্ত থাকা এই অভিনেত্রীর তেমনই কিছু ছবি প্রকাশ হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে গতকাল রোববার এই ছবিগুলো প্রকাশ করেছেন তিনি। যেখানে দেখা গেছে, বিভিন্ন আসনে ব্যায়াম করছেন জয়া। অবশ্য এর আগেও, ফেসবুকে এই অভিনেত্রীর ব্যায়াম করার ভিডিও প্রকাশ হয়েছিল।
এদিকে, ওপার বাংলায় মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসান অভিনীত ছবি ‘কণ্ঠ’। কলকাতার নির্মাতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের যৌথ পরিচালনায় ছবিটি মুক্তি পাবে আগামী মে মাসে। ক্যানসারের সঙ্গে লড়াই করে জয়ী হওয়ার গল্প নিয়েই গড়ে উঠেছে ‘কণ্ঠ’।
জানা গেছে, ক্যানসারের সঙ্গে লড়াই করা মানুষটির চরিত্রে অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিজেই। ছবিতে তিনি এফএম রেডিওর একজন আরজে। তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে পাওলি দামকে। আর জয়া আহসান অভিনয় করেছেন একজন স্পিচ থেরাপিস্টের চরিত্রে। এই তিনজনকে নিয়েই মূলত ছবির গল্প। এতে আরও অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, বিপ্লব দাশগুপ্ত, পরাণ বন্দ্যোপাধ্যায়।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর