ভৈরবে গাঁজা ভর্তি প্রাইভেটকারসহ চালককে আটক করেছে র‌্যাব

হাওর বার্তা ডেস্কঃ ভৈরবে গাঁজা ভর্তি প্রাইভেটকারসহ চালককে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। আজ সোমবার সকালে প্রাইভেটকারের পিছনে ধাওয়া করে ভৈরব স্টেডিয়াম এলাকা থেকে আটক করে। এসময় প্রাইভেটকারটিতে তল্লাশি করে ৫৬ কেজি গাঁজা উদ্ধার করে চালক মোহন মিয়াকে আটক করা হয়। এছাড়াও গাঁজা বিক্রির নগদ ১০ হাজার টাকা ও প্রাইভেটকারটি জব্দ করেছে র‌্যাব। এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছে।

আজ দুপুরে ভৈরব র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ক্যাম্পের ইনচার্জ ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের সংবাদ সম্মেলনে জানান, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে হবিগঞ্জ থেকে ময়মনসিংহের বিভিন্ন জায়গায় পাচার করে আসছে।

র‌্যাব জানতে পারে মাদক ব্যবসায়ী চক্রটি হবিগঞ্জ থেকে একটি সাদা রঙের প্রাইভেটকারে করে গাঁজা নিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার ও ইনচার্জ রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ও ক্যাম্পের এডি চন্দন দেবনাথের নেতৃত্বে র‌্যাব আজ ভোর সাড়ে ৫টার দিকে অভিযানে যায়।

পরে র‌্যাব ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রাইভেটকারটিকে পিছু ধাওয়া করে ভৈরব নাটালের মোড়ে প্রাইভেটকারটিকে থামতে সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে ময়মনসিংহের উদ্দ্যেশ্যে যেতে থাকে। পরে র‌্যাব প্রাইভেটকারটির পিছু ধাওয়া করে ভৈরব স্টেডিয়াম এলাকা থেকে আটক করে। র‌্যাব আরো জানায় আটককৃত গাঁজার মূল মালিক জনৈক মিন্টু চৌধুরী। মাত্র ৭ হাজার টাকায় ভাড়ার মাধ্যমে চালক হবিগঞ্জ থেকে উক্ত গাঁজা ময়মনসিংহে পৌছে দেয়ার কথা ছিল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর