সচিব পদমর্যাদার পাঁচ কর্মকর্তাকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ প্রশাসনে অতিরিক্ত সচিব পদমর্যাদার পাঁচ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। আজ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মো. তমিজুল ইসলাম খান ও মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপনে এ বদলির আদেশ জারি করা হয়।

উপ-সচিব মো. তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব, মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগে সংযুক্ত) ড. মোল্লা জালাল উদ্দিনকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে এবং মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনে সদ্য যোগদানকৃত প্রাক্তন কাউন্সেলর (শ্রম) মো. সাইদুল ইসলামকে (নিয়োগপূর্বক নৌ-পরিবহন মন্ত্রণালয়ে সংযুক্ত) জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

উপ-সচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত অন্য প্রজ্ঞাপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মো. শাহজাহান মিয়াকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের ‘নির্বাচিত মাদ্রাসাসমূহের উন্নয়ন’ প্রকল্পের পরিচালক, ঢাকার এনজিও বিষয়ক ব্যুরোর পরিচালক ড. মো. হেলাল উদ্দিনকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী সদস্য এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের (নৌ-পরিবহন মন্ত্রণালয়ে সংযুক্ত) সঞ্জয় কুমার বণিককে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য পদে বদলি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর