আইএমএফ পার্লামেন্টারি সেমিনারে অংশগ্রহণ শেষে দেশে ফিরেছেন : স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী আইএমএফ পার্লামেন্টারি সেমিনারে অংশগ্রহণ শেষে দেশে ফিরেছেন। ভারতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সৈয়দ মোয়াজ্জেম আলী দিল্লি বিমানবন্দরে স্পিকারকে বিদায় জানান।

শিরীন শারমিন চৌধুরী দিল্লিতে আইএমএফ-সাউথ এশিয়া রিজিওনাল ট্রেনিং অ্যান্ড টেকনিক্যাল এসিস্ট্যান্স সেন্টার (আইএমএফ-এসএআরটিটিএসি) আয়োজিত ‘বিল্ডিং ম্যাক্রো ইকোনমিক ক্যাপাসিটি ইন সাউথ এশিয়া’ শীর্ষক দুই দিনব্যাপী সেমিনারের উদ্বোধন অনুষ্ঠানে এবং ‘রিপিং দ্য ডিভিডেন্ডস অব পাবলিক ইনভেস্টমেন্ট: প্রেক্ষিত বাংলাদেশ’ সেশনে বক্তৃতা করেন। এছাড়া তিনি বাংলাদেশ হাইকমিশন আয়োজিত ৪৮তম স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আইএমএফ পার্লামেন্টারি সেমিনারে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর নেতৃত্বে অনুমিত হিসাবসম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. আব্দুস শহীদ, সরকারি হিসাবসম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি রুস্তম আলী ফরাজী, সাগুফতা ইয়াছমিন, আনোয়ারুল আবেদীন খান এবং আহসানুল ইসলাম (টিটু) অংশ নেন।

স্পিকারকে স্বাগত জানাতে শুক্রবার ভোরে বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহাবুব আলী ও সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খানসহ কর্মকর্তারা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর