২০ লাখ টাকা অনুদানের পর কেমন আছেন আফজাল শরীফ

হাওর বার্তা ডেস্কঃ চার বছর ধরে মেরুদণ্ড, কোমর ও পায়ের ব্যথায় ভুগছিলেন প্রায় পাঁচ শ’ ছবির অভিনেতা আফজাল শরীফ। থেরাপি নিলে কিছুদিন ভালো থাকা হয়। আবার অসুস্থ হয়ে পড়েন। তাই প্রাণ  খুলে শুটিং করতে পারছিলেন না তিনি। এমন খবর প্রকাশের পরই এগিয়ে আসেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ অভিনেতার চিকিৎসায় প্রধানমন্ত্রী ২০ লাখ টাকা অনুদান দেন। গত বছরের ১৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নিজ হাতে ২০ লাখ টাকার চেক হস্তান্তর করেন আফজাল শরীফের হাতে।

অনুদান পাওয়ার পর সাংবাদিককে আফজাল শরীফ জানিযেছিলেন পরের মাসেই ভারতের চেন্নাইয়ে যাবেন  চিকিৎসা নিতে। চেন্নাইয়ের যে হাসপাতাল গুলো আছে সেগুলো সম্পর্কে খোঁজ খবর নিচ্ছিলেন তিনি।

কিন্তু চেন্নাইয়ে যাওয়া হয়নি তার। সম্প্রতি সমকাল অনলাইন যোগাযোগ করে তার সঙ্গে। শারীরিক অবস্থা ও শুটিংয়ের ব্যস্ততার খবর জানতে চাাইলে আফজাল শরীফ বলেন, শরীর তো আর আগের মতো হবে না। এই শরীর নিয়েই যতটা ভালো থাকা যায় থাকছি। দেশেই নিয়মিত চিকিৎসা নিচ্ছি। আর এ রোগের ভালো চিকিৎসা খুব একটা নেই। তার পরও ভারতে যাবো। দেখি কবে যাওয়া যায়।’

ঢাকাই ছবির শক্তিমান কমিডি অভিনেতা  আফজাল শরীফ। ১৯৮৮ সালে হুমায়ূন আহমেদ রচিত ও পরিচালিত টিভি ধারাবাহিক ‘বহুব্রীহি’তে অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় আত্মপ্রকাশ হয় তার। পরে ১৯৯২ সালে গৌতম ঘোষ পরিচালিত ‘পদ্মা নদীর মাঝি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়। কমেডি চরিত্রে অভিনয়ের জন্য তিনি ২০১০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

অসুস্থ থাকলেও অভিনয় করছেন তিনি। সম্প্রতি হানিফ সংকেতের ইত্যাদির শুটিং শেষ করেছেন। কয়েক দিনের মধ্যে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির শুটিংয়েও অংশ নিবেন বলে জানান। আফজাল শরীফ বলেন, নির্বাচনের পর বদিউল আলম খোকন ভাইয়ের মা আমার বেহেস্ত ছবির টানা শুটিং শিডিউল দিয়েছি। শিগগিরই শুরু হবে শুটিং। শুরু করবো শ্বশুবাড়ি জিন্দাবাদ টু ছবির শুটিংও।’

অসুস্থ শরীরে শুটিং কীভাবে করছেন? উত্তরে এ অভিনেতা জানান, এ রোগের চিকিৎসা আর কতটা সম্ভব। তবুও যতটুকু করা যায় করছি। বাকীটা আল্লাহ ভরসা।

সূত্র- সমকাল

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর