SONY DSC

বিদ্যুৎ, পানি ও যোগাযোগে ব্যাপক পরিকল্পনা নেয়া হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী গত ১০ বছরে বহু কর্মসূচি বাস্তবায়ন করেছেন। বিদ্যুতায়ন, সুপেয় পানি সরবরাহ, যোগাযোগ ব্যবস্থার উন্নতির জন্য ব্যাপক পরিকল্পনা নেয়া আছে। সেগুলো সারা দেশে সর্বত্রই বাস্তবায়ন হবে। নড়াইলও এর বাইরে নয়। আজ সোমবার দুপুর ১২টার দিকে নড়াইলের কালনা ফেরিঘাটে ফেরির ওপর সাংবাদিকদের সাথে আলোচনাকালে এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

নড়াইলের উন্নয়ন সম্পর্কে তিনি বলেন, নড়াইলের কৃতি সন্তান বিশিষ্ট ক্রীড়াবিদ ক্রিকেটার মাশরাফী আমার সাথে দেখা করেছেন, ব্যক্তিগতভাবে কথা বলেছে। নড়াইলের উন্নয়নের ব্যাপারেও গুরুত্বের সহিত বিবেচনা করা হবে। আশা করি সারা দেশ যেমনি উন্নত হবে, নড়াইল তার থেকে বিচ্ছিন্ন থাকবে না।

মন্ত্রী মো. তাজুল ইসলাম সোমবার সকালে গোপালগঞ্জ জেলা সফরের জন্য বিমানগোগে ঢাকা হতে যশোর বিমানবন্দরে অবতরণ করেন। পরে সড়ক পথে নড়াইল হয়ে গোপালগঞ্জে যান।

যাত্রাপথে কালনা ফেরিঘাটে পৌঁছালে সেখানে অপেক্ষমান নড়াইল ও গোপালগঞ্জ জেলার এলজিইডি বিভাগে কর্মরত কর্মকর্তারা মন্ত্রী মো. তাজুল ইসলাম ও এলজিইডির প্রধান প্রকৌশলী মো. আবুল কালাম আজাদকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

এসময় এলজিইডি নড়াইলের নির্বাহী প্রকৌশলী বিধান চন্দ্র সোমদ্দার, গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী একে ফজলুল হক, লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র, লোহাগড়া উপজেলা সহকারী প্রকৌশলী অজিত মজুমদার, এলজিইডি নড়াইলের উপ-প্রকৌশলী মো. মনিরুল ইসলামসহ সংশিল্প দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন। পরে এলজিইডির বাস্তবায়ধীন বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করেন এবং মতবিনিময় সভায় মিলিত হন। বিকেলে আবারও সড়ক পথে যশোর বিমানবন্দরে পৌঁছান। সেখান থেকে বিমানযোগে মন্ত্রী ঢাকা পৌঁছান।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর