১৩ জেলায় নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ১৩ জেলায় নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন। এরমধ্যে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১০টি ও সরাসরি ৩টি জেলায় সফর করবেন তিনি।

এরমধ্যে শেখ হাসিনা ব্যক্তিগত বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১০টি জেলায় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন নির্বাচনী জনসভা ও প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

১৮ ডিসেম্বর মঙ্গলবার বিকেল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কিশোরগঞ্জ, নড়াইল ও বান্দরবান; ১৯ ডিসেম্বর বুধবার বিকেল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া, ককক্সবাজার, চট্টগ্রাম মহানগর ও পিরোজপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভা এবং ২০ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধা, জয়পুরহাট, রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

সংশ্লিষ্ট জেলার এ সকল কর্মসূচিতে আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ এবং নির্বাচনী এলাকাসমূহের আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীগণ উপস্থিত থাকবেন।

এছাড়াও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে রাজধানী ঢাকা, সিলেট ও রংপুরসহ কয়েকটি জনসভায় যোগদান করবেন। এরমধ্যে ২২ ডিসেম্বর শনিবার-সিলেট গমন এবং হযরত শাহজালাল (র.), হযরত শাহপরাণ ও হযরত গাজী বোরহান উদ্দিন (র.)-এর মাজার জিয়ারত। এদিন দুপুর ২.৩০ মিনিটে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় অংশগ্রহণ।

২৩ ডিসেম্বর রবিবার সকালে রংপুর গমন এবং সকাল ১০টায় তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ। দুপুর ২টায় পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় অংশগ্রহণ।

২৪ ডিসেম্বর সোমবার সকাল ১১টায় রাজধানীর কামরাঙ্গীরচর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর