রাজশাহীকে দেশের সেরা শহর বানাতে চাই : লিটন

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘রাজশাহীকে এমন জায়গায় নিয়ে যেতে হবে, যা দেখে সবাই হিংসে করবে, মুগ্ধ হবে, আমরা গর্ব করবো। সবার সহযোগিতায় এমনই রাজশাহী গড়ে তুলবো। রাজশাহীকে দেশের সেরা শহর বানাতে চাই।

ঢাকায় মেয়র হিসেবে শপথ নেওয়ার পর রাজশাহী ফিরেই এ কথা বললেন লিটন। তার রাজশাহী আগমনের খবরে আওয়ামী লীগের পক্ষ থেকে রেল স্টেশনেই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অবস্থান নেন দলের বিপুল সংখ্যক নেতাকর্মী। তাদের উদ্দেশ্যেই বক্তব্য দেন লিটন।

মহানগর আওয়ামী লীগের সভাপতি লিটন বলেন, ‘আগে যে ঝকঝকে-চকচকে রাজশাহী ছিল, সেই জায়গায় আমাদের রাজশাহীকে নিয়ে যেতে হবে। পরিস্কার-পরিচ্ছন্ন, ঝকঝকে-তকতকে শহর পুনরায় গড়তে হবে। প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপের পরই আমি সবাইকে আশ্বস্ত করছি, রাজশাহীকে দেশের এক নম্বর শহর বানাতে চাই।

গত ৩০ জুলাই অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের ছেলে এএইচএম খায়রুজ্জামান লিটন মেয়র নির্বাচিত হন। গত ৫ সেপ্টেম্বর ঢাকায় তিনি দ্বিতীয়বারের মতো মেয়র হিসেবে শপথ নেন। এরপর সোমবার রাত সাড়ে ১০টার দিকে তিনি ট্রেনযোগে রাজশাহী ফেরেন।

এ সময় স্টেশনে দলের পক্ষ থেকে তাকে সংবর্ধনা জানানো হয়। সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ ছাড়াও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নগর পিতাকে ফুলের শুভেচ্ছা জানান। এছাড়া সিটি করপোরেশনের নব-নির্বাচিত কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারীরাও মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার অনুষ্ঠান পরিচালনা করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর