?????????????????????????????????????????????????????????

লন্ডনে খালেদা জিয়া প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, খালেদা জিয়া লন্ডনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। শেখ হাসিনা জনগণের জন্য, মানুষের জন্য কাজ করেন। কারো ষড়যন্ত্র তার ক্ষতি করতে পারবে না। শুক্রবার ভোলার ইলিশা নদী ভাঙন এলাকা পরিদর্শন ও ঈদে নির্বিঘ্নে বাড়ি ফেরা নিশ্চিত করতে ফেরিঘাট পরির্দশনকালে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি ভোলায় নদী ভাঙন রোধে স্থায়ী ব্যবস্থা নেয়ার ব্যপারে নৌ-মন্ত্রণালয়, পানি সম্পদ মন্ত্রণালয় যৌথভাবে কাজ করছে বলেও জানান। তিনি এবার ঈদে নৌ-দুর্ঘটনা শূন্যতে নিয়ে আসার জন্য আগাম কাজ করছেন বলেও সাংবাদিকদের জানান।

তিনি বলেন, বরিশাল-ভোলা-লক্ষ্মীপুর রুট হয়ে দক্ষিণাঞ্চলের এক লাখ মানুষ যাতায়াত করে থাকে। এ কারণে এ রুটের গুরুত্ব অনুধাবন করে তার মন্ত্রণালয় সময় বাঁচানোর জন্য নতুন ফেরিঘাট তৈরির পরিকল্পনা করছে। দু এক মাসের মধ্যে নদী ভাঙনের পরিমাণ কমে গেলেই আবার ইলিশা এলাকায় নতুন করে ফেরিঘাট নির্মাণেরও আশ্বাস দেন মন্ত্রী ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর মোজাম্মেল হক, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান মো. মিজানুর রহমান, ভোলার জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মাহামুদুর রহমান, পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান , উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম নকিব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার সফিকুল ইসলাম প্রমুখ।

পরে মন্ত্রী ভোলা-ঢাকা রুটে দ্রুতগামী লঞ্চ সার্ভিস চালুর ব্যাপারে ভেদুরিয়া লঞ্চঘাট এলাকা পরির্দশন করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর