কিশোরগঞ্জে নয় অবৈধ দখলদার দোকানি উচ্ছেদসহ ৪৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে নয় অবৈধ দখলদার দোকানিকে উচ্ছেদসহ ৪৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এ উচ্ছেদসহ অর্থদন্ড দেন। এসময় উপস্থিত ছিলেন-নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনোয়ার হোসেন ও পেশকার মো. সাইদুর রহমান।

উচ্ছেদ ও অর্থদন্ডপ্রাপ্ত দোকানিরা হলেন-জেলা শহরের হাসপাতালের বটতলা এলাকার রিপন, কালীবাড়ি মোড়ের দিপু ও দিনু, ইসলামিয়া সুপার মার্কেটের সামনের সাগর, রূপক ও মুনসুর, পুরানথানার লিটন, শহরতলীর মারিয়া এলাকার নুর মোহাম্মদ ও রকিবুল।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, জেলা শহরের আখড়া বাজার, হাসপাতালের বটতলা, কালীবাড়ি মোড়, ইসলামিয়া সুপার মার্কেটের সামনে, পুরানথানা, বড় বাজার ব্রীজ ও শহরতলীর মারিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ওইসব এলাকার ফুটপাত ও রাস্তা দখল করে ব্যবসা পরিচালনা করায় ৯ দোকানিকে উচ্ছেদসহ প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়।
জনদুভোর্গ লাগবে এ ধরণের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি আরও জানান।

এদিকে শহরতলীর মারিয়া বাজারের পাঁচ দোকানি পণ্যে পাটের মোড়ক ব্যবহার না করায় প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেন একই ভ্রাম্যমাণ আদালত।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর