টুকরি মাথায় রাস্তার মাটি কাটার কাজে উপজেলা চেয়ারম্যান

হাওর বার্তা ডেস্কঃ টুকরি মাথায় নিয়ে রাস্তায় মাটি কাটার কাজে শ্রমিকদের সাহায্য করছেন সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী (বীরপ্রতীক)।

গতকাল শুক্রবার বিকাল থেকে এমনই ক্যাপশনসহ একটি ছবি ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

জানা যায়, শুক্রবার দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের বাগরা গ্রামের একটি রাস্তায় মাথায় টুকরি নিয়ে অধ্যক্ষ ইদ্রিস আলীর মাটি কাটার ছবি ফেসবুকে পোস্ট করেন দোয়ারাবাজার সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল খালিক। এরপর ছবিটি ভাইরাল হয়ে যায়।

ছবিতে দোয়ারাবাজার উপজেলার বাসিন্দা সৌদি প্রবাসী আফরাজ আহমদ গয়াছ নামের একজন মন্তব্য করেন, আমরা দোয়ারা বাজারবাসী গর্বিত উনার মত একজন সৎ দক্ষ রাজনীতিবীদ ও শিক্ষাবিদ পেয়ে। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মহান স্বাধীনতা যুদ্ধে তিনি নিজের জীবন বাজি রেখে এই দেশকে স্বাধীন করে এখনো তিনি সমাজের স্বার্থে কাজ করছেন।

ফজলুল হক নামের এক ব্যাক্তি লেখেন, ‘বীরপ্রতীক আবারও বীরের বেশে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয়ে ইদ্রিস আলী, বীরপ্রতীক, উপজেলা চেয়ারম্যান দোয়ারাবাজার।’

সাদিকুর রহমান নামের আরেকজন মন্তব্য করেন, মাটি মাথায় উনি কোনো সাধারণ লোক নন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য নিজেই সাধারণ মানুষের সাথে মাথায় মাটি নিয়ে রাস্তা নির্মাণ কাজে সাহায্য করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী স্যার।

এভাবেই মূহূর্তের মধ্যে মন্তব্য আর শেয়ারে ভাইরাল হয় ছবিটি।

ছবির ব্যাপারে অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক এই প্রতিবেদককে বলেন, রাস্তা নির্মাণে শ্রমিক ও এলাকাবাসী কাজ করছেন তাদের উৎসাহ যোগাতে আমি নিজেও কাজে সাহায্য করি। আমরা জনপ্রতিনিধি, আমাদের জনগণের জন্য কাজ করে যেতে হবে। সে যেটাই হোক না কেন। শ্রমিকদের সঙ্গে কাজ করলে তারা উৎসাহ পায়।

তিনি বলেন, এসি গাড়ি, এসি বাড়ি নয় সবসময় মেহনতি মানুষের সাথে মিশে থাকতেই আমি বেশি স্বাচ্ছন্দ্য বোধ করি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর