প্যারিসের বাড়ি ছাড়লেন নেইমার

হাওর বার্তা ডেস্কঃ বার্সা ছেড়ে গত আগস্টে ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে পিএসজিতে ভেড়েন নেইমার। ওই সময় ক্লাবের পক্ষ থেকে তাকে প্যারিসের বোউগিভালে পাঁচতলার একটি বিলাসবহুল বাড়ি দেয়া হয়।

কিন্তু পিএসজি ভক্ত-সমর্থকদের জ্বালাজ্বালিতে নাকাল হয়ে প্যারিসের বিলাসবহুল বাড়িটিই নাকি ছেড়ে দিয়েছেন তিনি।

কি ছিল না ওই বাড়িতে? ছিল টলটলে স্রোতধারার পুল, বাইরের সৌন্দর্য অবলোকন করার জন্য ব্যালকনি এবং ৫ হাজার বর্গ মিটারের সবুজ গাছপালা আচ্ছাদিত বাগান। প্যারিস ভক্তদের পীড়নে স্বর্গতুল্য সেই বাড়িটিই ছাড়তে বাধ্য হলেন সময়ের অন্যতম সেরা ফুটবলার।

ফ্রান্স সংবাদমাধ্য লা পারিসিয়ান জানাচ্ছে, নেইমারের পিএসজি ছাড়ার খবর প্রচার হওয়ার পর থেকেই তার অট্টালিকার দেয়াল টপকে ভেতরে প্রবেশ করছেন ভক্ত-সমর্থকরা। নানা জিনিস ভাঙচুর করছেন। গাছপালা কেটে ফেলছেন। ব্যয়বহুল সম্পদের ক্ষয়ক্ষতি সাধন করছেন। এমনকি অগ্নিনির্বাপক বাহিনীর সদস্যরাও ভুয়া খবর শুনে বাড়িতে এসে বিরক্ত করছে। এতে চরম নিরাপত্তাহীনতায় ভুগতে থাকেন নেইমার। অবশেষে বাড়িটি ছেড়ে দিতে বাধ্য হয়েছেন।

সতীর্থদের সঙ্গে বনিবনা হচ্ছে না। এমন খবর  হলেও লা পারিসিয়ানের প্রতিবেদনে ফুটে উঠেছে ভিন্ন সুর। তাদের পরামর্শেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন নেইমার।
সম্প্রতি পিএসজি কোচ উনাই এমেরি জানান, প্যারিসেই থাকছেন নেইমার। আমরা তার সঙ্গে কথা বলেছি। আপাতত ছেড়ে যাওয়ার কোনো পরিকল্পনা নেই।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর