সুষ্ঠু নির্বাচন করে বিদেশীদের মুখ বন্ধ করতে চাই

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, সুষ্ঠু নির্বাচন করে স্বাধীন দেশে বিদেশীদের কথা বলার সুযোগ বন্ধ করতে চাই। সকল দলের অংশগ্রহণ না থাকায় এই নির্বাচনকে সমৃদ্ধ নির্বাচন বলা যাবে না। তারপরও এই নির্বাচনকে আত্মসম্মান ও আত্মমর্যাদার প্রতীক হিসেবে ধরে নিয়ে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ উপহার দিয়ে মানুষের আস্থা অর্জন করতে চাই আমরা।

রোববার বিকাল সাড়ে ৩টায় সুনামগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে সুনামগঞ্জ-২ আসনের উপনির্বাচনে দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা এবং প্রার্থীদের নিয়ে আইন-শৃঙ্খলা বিষয়ক সভায় তিনি এসব এসব কথা বলেন।

সুনামগঞ্জ জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন এতে আরও বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) শাহদাত হোসেন চৌধুরী, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (সিলেট) এ কে এজহারুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিজিবির সিও নাছির উদ্দিন আহমদ প্রমুখ।

সভায় স্বতন্ত্র প্রার্থী সায়েদ আলী মাহবুব হোসেন রেজু ও আ.লীগ প্রার্থী জয়া সেনের পক্ষে সিরাজ উদ দৌলা তালুকাদর উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি সুরঞ্জিত সেন গুপ্তের মৃত্যতে সুনামগঞ্জ-২ আসন শূন্য হয়। আগামী ৩০ মার্চ এই আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী সেনপত্নী জয়া সেনের একমাত্র প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সায়েদ আলী মাহবুব হোসেন রেজু।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর