মেসি রোনালদো একই দলে

আন্তর্জাতিক দলবদলে চমক দিতে পারে রিয়াল মাদ্রিদ। লিওনেল মেসিকে সই করাতে আসরে নামল ইউরোপ সেরা স্পেনের এই দলটি। তবে নেইমার আশাবাদী যে, বার্সেলোনাতেই থাকবেন মেসি।

ব্যালন ডি অর জেতার পর ঘুরিয়ে মেসির সঙ্গে খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন রোনালদো। সিআরসেভেনের ইচ্ছা পূরণে নেমে পড়ল রিয়াল মাদ্রিদ। মেসির বার্সেলোনায় থাকা নিয়ে জল্পনা তুঙ্গে। দুহাজার আঠেরো সালেই মেসির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে ক্যাটালান্স ক্লাবের। তারকা স্ট্রাইকারের সঙ্গে এখনও চুক্তি নবীকরণ করতে পারেনি বার্সা। সেই সুযোগকে কাজে লাগিয়ে আসরে নেমে পড়ছে চিরপ্রতিন্দন্দ্বী ক্লাব রিয়াল।

স্প্যানিশ মিডিয়ার খবরঅনুযায়ী মেসিকে বার্নাবিউতে নিয়ে আসার জন্য একটা শেষ চেষ্টা করতে চান রিয়াল সভাপতি। ফিফার শাস্তিতে সামনের বছরের আগে কোনও নতুন ফুটবলারকে সই করাতে পারবে না ইউরোপ চ্যাম্পিয়ন-রা। তাই এখনই পাকা কথা সেরে রাখতে চাইছে রিয়াল সভাপতি।

এত কিছুর মধ্যেও বার্সা সমর্থকদের জন্য আশার কথা শোনা শোনাচ্ছেন নেইমার। বড়দিনের আগে সাও পাওলোয় দাঁড়িয়ে ব্রাজিলিয়ান সেনসেশন জানান তাঁর আশা বার্সাতেই থেকে যাবেন এলএম১০। খুব তাড়াতাড়িই নতুন চুক্তিতে মেসি সই করে দেবেন বলে দাবি নেইমারের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর