যমুনা ইলেকট্রনিকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বুবলী

গ্রাহকের আস্থার ব্র্যান্ড যমুন ইলেকট্রনিকস অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী।

রাজধানীর যমুনা ফিউচার পার্কে যমুনা গ্রুপের কর্পোরেট কার্যালয়ে বুধবার এক জমকালো আয়োজনের মাধ্যমে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হন বুবলী।

যমুনা গ্রুপের ডিরেক্টর (সেলস, মার্কেটিং এবং অপারেশনস) ড. আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠানে বুবলীর সঙ্গে নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন যমুনা ইলেকট্রনিকস অ্যান্ড অটোমোবাইলসের ডিরেক্টর (মার্কেটিং) সেলিম উল্যা সেলিম। অনুষ্ঠানে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের হেড অব বিজনেস মো. সাজ্জাদুল ইসলাম, ডিরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) কামাল হোসেন, জিএম (এইচআর, এডমিন এন্ড কাস্টমার সার্ভিস) মো. মুজাহিদুল ইসলাম, ডিজিএম (ব্র্যান্ড ডেভেলপমেন্ট) রকিব আহমেদ, এজিএম (ব্র্যান্ড ডেভেলপমেন্ট) রুহুল কে. সাগর প্রমুখ উপস্থিত ছিলেন।

চুক্তি সই অনুষ্ঠানে বুবলী বলেন, ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্স এখন আমাদের দৈনন্দিন জীবনের অনুষঙ্গ। আর এই অনুষঙ্গটির সঙ্গে যমুনা ইলেকট্রনিক্সের সুনাম সর্বজনবিদিত। মানুষের চাহিদা আর ক্রেতা সন্তুষ্টির কথা মাথায় রেখে যমুনা ইলেকট্রনিকস সর্বাধুনিক প্রযুক্তির সর্বোৎকৃষ্ট পণ্যটি তাদের নিজস্ব কারখানায় তৈরি করছে। তাছাড়া বিশাল এ কর্মযজ্ঞে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হয়েছে যা দেশের সার্বিক অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখছে। তাদের এ পথ চলায় যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত ও গর্বিত বোধ করছি।

যমুনা ইলেকট্রনিকস অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের ডিরেক্টর (মার্কেটিং) সেলিম উল্যা সেলিম বলেন, মানুষের প্রয়োজন আয়োজনে পাশে থাকতে যমুনা ইলেকট্রনিকস ২০১৪ সালে বৃহৎ পরিসরে ইলেকট্রনিকস হোম অ্যাপ্ল্যায়েন্স উৎপাদন শুরু করে। প্রতিনিয়ত উদ্ভাবনী প্রযুক্তি, আধুনিক যন্ত্রপাতি, উন্নত কাঁচামাল ও উৎকর্ষ সাধনের ফলে যমুনা আজ দেশের ১ নম্বর কোয়ালিটি ইলেকট্রনিকস ব্র্যান্ড।

তিনি বলেন, যুক্তিসঙ্গত মূল্যে টেকসই ও গুণগতমানের পণ্য দেশের মানুষের চাহিদা ও আবহাওয়া উপযোগী হওয়ায় যমুনা ইলেকট্রনিকসের পণ্য আজ সবার কাছে সমাদৃত। জনপ্রিয় অভিনেত্রী বুবলীর যুক্ত হওয়া আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমাদের প্রচারে তার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের ব্র্যান্ডকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবে।

যমুনা ইলেকট্রনিকস অ্যান্ড অটোমোবাইলসের এর হেড অব বিজনেস মো. সাজ্জাদুল ইসলাম বলেন, আমরা সংখ্যায় নয়, গুণগত মানে বিশ্বাসী। উৎপাদন শুরুর প্রথম দিন থেকেই আমরা গ্রাহকের কাছে দেশসেরা ইলেকট্রনিক্স পণ্যটি পৌঁছে দিচ্ছি। আমাদের উৎপাদিত পণ্যের কমপ্লেইন ১% এর নিচে, যা অন্যান্য কোম্পানিগুলোর ক্ষেত্রে ১২%-১৫%। এমনও হয়েছে যে, সারা মাস আমাদের কাস্টমার সার্ভিস প্রতিনিধি কোনো কাস্টমারের কাছ থেকে কোনো সার্ভিস কমপ্লেইন পাননি। সুতরাং দেশসেরা পণ্যটির সঙ্গে জনপ্রিয় অভিনেত্রী বুবলীর যুক্ত হওয়া আমাদের চলার পথকে আরও এগিয়ে নেবে।

অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে আসন্ন ঈদুল-ফিতর উপলক্ষ্যে যমুনা ইলেকট্রনিকস অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের ঈদ ক্যাম্পেইন উদ্বোধন করা হয়। ঈদ মানেই খুশী, আর এই ঈদের খুশীকে সবার মাঝে ছড়িয়ে দিতে যমুনা নিয়ে এল ডাবল খুশি অফার। এ ঈদে যমুনা ইলেকট্রনিকসের পণ্য ক্যাশে কিংবা সহজ কিস্তিতে ক্রয় করে রেজিস্ট্রেশন করলেই প্রতি সপ্তাহে গ্রাহক পাবেন মোটর সাইকেল, ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওভেনসহ অসংখ্য হোম অ্যাপ্ল্যায়েন্স। আরও থাকছে সর্বোচ্চ ৩০% পর্যন্ত নগদ ডিসকাউন্ট।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর