নেতা হতে চাই না, আমি কামলাই থাকতে চাই: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, জাতীয় সংসদের উপনেতা ও শেরপুর-২ আসনের সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ‘আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আপনাদের কামলা হয়েছি। আপনারা আমাকে ভোট দিয়ে কামলা বানিয়েছেন। সেই কামলা হিসেবে বছরে একবার করে আমি আপনাদেরকে হিসাব দেই। আমি কামলাই থাকতে চাই। আপনাদের সেবা করার জন্য কামলা দিতে চাই। আমি নেতা হতে চাই না।’

আজ শুক্রবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া ইউনিয়নের কাপাসিয়া শহীদ স্মৃতি স্কুল মাঠে ঈদুল ফিতর উপলক্ষে নিম্নআয়ের মানুষের মাঝে উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

সংসদ উপনেতা বলেন, ‘ঈদের আনন্দে আপনাদের সঙ্গে শরিক হয়ে সরকারি বরাদ্দের পাশাপাশি আমিও সামর্থ্য অনুযায়ী আপনাদেরকে কিছু ঈদ উপহার দিতে চাই। কথায় বলে, দিও কিঞ্চিত না করিও বঞ্চিত। তাই অল্প হলেও আপনাদেরকে দেওয়ার চেষ্টা করি।’

তিনি তার নির্বাচনী এলাকায় বৃহস্পতিবার ও শুক্রবার দুই দিনব্যাপী ঈদ উপহার বিতরণ করেন। নকলা ও নালিতাবাড়ী দুই উপজেলার দুটি পৌরসভা ও সবকটি ইউনিয়নে শিক্ষার্থীদের উদ্দীপনামূলক সহযোগিতার জন্য প্রণোদনা হিসাবে নগদ অর্থ এবং দুস্থদের মাঝে শাড়ি, টাউজার, গেঞ্জি, টি শার্ট প্রদান করেন। একই সঙ্গে তিনি টিআর এর অনুদান থেকে ৩০৬ জোড়া বেঞ্চ বিতরণ করেন।

দুইদিনে মতিয়া চৌধুরী নালিতাবাড়ী উপজেলার প্রাথমিক ও ইবতেদায়ী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ২ হাজার ৯৬০ জন শিক্ষার্থীকে ১ হাজার টাকা করে মোট ২৯ লাখ ৬০ হাজার নগদ টাকা প্রণোদনা হিসাবে দেন। অষ্টম শ্রেণির ৬৪০ জন শিক্ষার্থীকে থ্রি-পিস, ৯ম শ্রেণির ২১২ জন শিক্ষার্থীকে শাড়ি, এসএসসি পরীক্ষার্থী ৫৩০ জন শিক্ষার্থীকে ১ হাজার করে মোট ৫ লাখ ৩০ হাজার নগদ অর্থ শিক্ষা প্রণোদনা হিসাবে বিতরণ করেন। একইসঙ্গে নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় দুস্থদের মাঝে ৩ হাজার ২৫০টি শাড়ি, ১ হাজার ৯৫০টি ট্রাউজার ও গেঞ্জি, ১ হাজার ৯৫০টি টি-শার্ট ও ৩০৬ জোড়া বেঞ্চ বিতরণ করেন।

ঈদ উপহার বিতরণকালে মতিয়া চৌধুরীর সঙ্গে ছিলেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী কমিশনার (ভূমি) ঈফফাত জাহান তুলি, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুলসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর