মিঠামইনে প্রবীণ রাজনীতিক আলী আজগর ভূঁঞার স্মরণে মিলাদ ও দোয়া

রফিকুল ইসলামঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিক ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব ধলাই-বগাদিয়া উচ্চ বিদ্যালয় ও বগাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মো. আলী আজগর ভূঁইয়ার (৭২) স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ)) দুপুরে পরিবারের আয়োজনে ধলাই-বগাদিয়া বাজার মাঠে ধর্মীয় গাম্ভীর্যপূর্ণ পরিবেশে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পুত্র কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের এমপি প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।

মো. শহীদুল ইসলাম ভূঁঞা স্বপনের সঞ্চালনায় উলামায়ে কেরাম, মসজিদের ইমাম, জেলা ও তৃণমূলের রাজনীতিক, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ধর্মপ্রাণ মুসলমানেরা তাতে অংশ নেন।

হাফেজ মো. জোবায়ের আহমেদের পবিত্র কুরআন থেকে পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মো. রইছ উদ্দিন ও ধলাই জামে মসজিদের খতিব মাওলানা মোবারক হোসেন কাসেমী।

দোয়ায় মরহুম মো. মো. আলী আজগর ভূঁঞা এবং সকল কবরবাসীর বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

মো. আলী আজগর ভূঁইয়া গত ১৪ জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর