,

বুড়ো বয়সে ‘নিম্নমানের নাচ’, ফের বিতর্কে শাহরুখ

হাওর বার্তা ডেস্কঃ ‘পাঠান’ নিয়ে বিতর্ক তুঙ্গে। চার বছর ধরে শাহরুখ খানকে পর্দায় দেখতে যেমন অধীর আগ্রহে দিন কাটাচ্ছে তার ভক্তরা। তেমনই এই ছবি বন্ধের ডাক দিয়েছে নেটপাড়ার একাংশ। অ্যাকশনে ভরপুর এই ছবি প্রথম থেকেই খবরের শিরোনামে। কিছুদিন আগেই সামনে এসেছিল এই ছবির প্রথম গান ‘বেশরম রং’। আজ আসলো দ্বিতীয় গান ‘ঝুমে জো পাঠান’। গান মুক্তির পর ফের বিতর্কে শাহরুখ।

‘বেশরম রং’-এর মতো শাহরুখ-দীপিকাকে এই গানেও পছন্দ করছেন না নেটিজেনরা। বেশিরভাগের যেমন ‘জঘন্য’ লেগেছে। কেউ তো আবার মনে করছে নিজেকে আরও ‘হীন’ করছেন শাহরুখ এই ধরনের কাজ করে।

গানের ভিডিও শেয়ার করে টুইটারে একজন লিখলেন, ‘প্রীতমকেই ডেকে নাও স্যার। মানছি ও কপি করে, তবে ভালো গান অন্তত বানায়।’ আরেকজন লিখলেন, ‘বকওয়াস গান হ্যায় ভাই’ (একেবারে জঘন্য গান)।

‘ঝুমে জো পাঠান’ গানটি টুইটারে শেয়ার করেছিলেন শাহরুখ। তা রি-শেয়ার করে আরেকজন লিখলেন, ‘যেখানে টম ক্রুজ ৬০ বছর বয়সে অসম্ভব সব স্টান্ট করছে, সেখানে শাহরুখ ৫৭ বছর বয়সে ঝুমে জো পাঠানের মতো নিম্নরুচির কাজ করছে।’ আরেক মন্তব্যকারীর জবাব, ‘জ্যাক স্প্যারো সাজতে গিয়েছিলেন বোধ হয়! ঘেঁটে ফেলেছেন।’ হতাশায় উপচে পড়ছে সামাজিকমাধ্যম।

নির্মাতারা কিন্তু এই গান নিয়ে বরাবরই আত্মবিশ্বাস দেখিয়ে এসেছেন। পরিচালক সিদ্ধার্থ আনন্দ যেমন এই গানটি প্রসঙ্গে বলেছিলেন, ‘যখন আমরা এই গানটি নিয়ে পরিকল্পনা, আলোচনা করছি তখন থেকেই ঠিক করে নিয়েছিলাম এটা আমি অরিজিৎ সিংকে দিয়েই গাওয়াব।’

তিনি আরও বলেন, ‘বর্তমানে ভারতের এক নম্বর গায়ক হলেন অরিজিৎ, আর তার গলাতেই দেশের এক নম্বর চিরসবুজ তারকার এই গান গাওয়াতে চেয়েছিলাম। আর যা ভেবেছিলাম ঠিক তাই হলো! অরিজিৎ ওর সুরের জাদু দিয়ে আরও একবার ম্যাজিক করে দিল।’

২৫ জানুয়ারি বড় পর্দায় আসছে এই গুপ্তচর সংক্রান্ত থ্রিলার ছবি ‘পাঠান’। কিং খান এবং দীপিকা ছাড়াও এই ছবিতে খল চরিত্রে থাকবেন জন আব্রাহাম। ‘টাইগার’ চরিত্রে ক্যামিও করবেন সালমান খান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর