প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বে বাংলাদেশের ভাবমুর্তি উজ্জ্বল হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে বিগত ১৪ বছরে দেশের ক্রিড়াক্ষেত্রে ব্যাপক অগ্রগতি হয়েছে। ইতোমধ্যে বাংলাদেশ বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতায় সাফল্যের স্বাক্ষর রেখে বিশ্বে বাংলাদেশের ভাবমুর্তি উজ্জ্বল করেছে।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে YONEX-SUNRISE Bangladesh International Challenge-2022 এর উদ্ভোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন খেলা প্রিয় মানুষ। তিনি খেলাধুলা অনেক ভালোবাসেন। যে কোনো খেলা হলে তিনি সময় পেলেই খেলা দেখতে চলে যান। বাংলাদেশের সবখেলার মান অবশ্যই আরও উন্নতি হবে। আমি এ ধরণের আন্তর্জাতিক প্রতিযোগিতামুলক একটি ক্রিড়ায় অতিথি হিসেবে আসতে পেরে অভিভূত।

মন্ত্রী আশা করেন, এধরনে আন্তর্জাতিক একটি প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে দেশের প্রতিযোগিদের দক্ষতা ও যোগ্যতার ব্যাপক উন্নতি হবে যা তাদের ভবিষ্যতে আরো প্রতিযোগি সক্ষম করে গড়ে তুলতে সাহায্য করবে।

ব্যাডমিন্টনের এ আসরে আয়োজক বাংলাদেশসহ ১৭টি দেশের ২৫০ জন প্রতিযোগি অংশ নিচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ে সচিব মো. মেছবাহ উদ্দিন, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের প্রেসিডেন্ট ড. আব্দুল মালেকসহ প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর