,

আমরা কি দীর্ঘমেয়াদি জুটি গড়তে পারি: বাবরকে নারীভক্ত

হাওর বার্তা ডেস্কঃ এশিয়া কাপে ব্যর্থতার পর তুমুল সমালোচনা হজম করেছেন বাবর আজম। অনেকে বলেছিলেন, ভারতের বিরাট কোহলির রোগে আক্রান্ত হয়েছেন বাবর। অফফর্মের কারণে টি-টোয়েন্টি র্যাংকিংয়ের শীর্ষস্থান হারিয়ে চারে নেমে পড়েন পাকিস্তান অধিনায়ক।

বাবর-রিজওয়ানের এই দীর্ঘমেয়াদি জুটি নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।

তবে ঘরের মাটিতে দারুণভাবে ফর্মে ফিরে সব সমালোচনার দাঁতভাঙা জবাব দেন। ইংল্যান্ডের বিপক্ষে হাঁকান দুর্দান্ত এক সেঞ্চুরি।

ফর্ম বা অফফর্ম যাই ঘটুক, পাকিস্তানে অবশ্য বাবর আজমের জনপ্রিয়তায় এতটুকুনও ভাটা পড়েনি। তার কভার ড্রাইভ নিয়ে প্রশ্নও আসে সে দেশের কোমলমতিদের পরীক্ষায়।

এবার পরীক্ষা প্রশ্নপত্রে নয়, মাঠেই এক অক্রিকেটীয় ঘটনায় ফের আলোচনার তুঙ্গে বাবর আজম। তাকে বিয়ের প্রস্তাবই দিয়ে ফেললেন এই নারী ভক্ত। যা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

শুক্রবার করাচিতে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের সময় টিভি ক্যামেরায় এই নারী সমর্থককে দেখা যায়। তার হাতে থাকা পোস্টারে লেখা ছিল, ‘বাবর, আমরা কি দীর্ঘমেয়াদি জুটি গড়তে পারি?’ সেই পোস্টার দেখে হেসেছেন ধারাভাষ্যকাররাও। এক ধারাভাষ্যকার বলে ওঠেন, ‘বাবরই এর উত্তর দিতে পারবে।’

এমন পোস্টার নিয়ে আসার সময়ই গণমাধ্যম কর্মীদের নজরে পড়েন সেই বাবরভক্ত নারী।

সাংবাদিকদের সেই নারী সমর্থক জানান, তিনি পাকিস্তানি অধিনায়কের পাঁড়ভক্ত। শুধু বাবর আজমের জন্যও নয়, নিজের মাকেও খুশি করতে এমন পোস্টার নিয়ে হাজির হয়েছেন।

ওই নারী বলেন, ‘আমার মা অনেক দিন ধরেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন। এখন হাঁফিয়ে উঠেছেন। যদি বাবর ওই পোস্টার দেখতে পান, তা হলে তিনি খুব খুশি হবেন।’

 

গত বৃহস্পতিবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অসাধারণ সেঞ্চুরি করেন বাবর। অবশ্য গতকাল মাত্র ৮ রান করেন। আর সেই ম্যাচে তার দল হারে ৬৩ রানে।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর