,

মিঠামইন ক্যান্টনমেন্টের নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইন ক্যান্টনমেন্টের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বুধবার (২৪ আগস্ট) বিকেলে তিনি মিঠামইন ক্যান্টনমেন্টের নির্মাণ কাজ পরিদর্শন করতে যান।

এসময় উপস্থিত ছিলেন-কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক, রাষ্ট্রপতির ছোট ছেলে রাসেল আহমেদ তুহিন, স্থানীয় জনপ্রতিনিধি, রাষ্ট্রপতির সচিবরা এবং ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা।

পরে সেখানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিঠামইন ক্যান্টনমেন্টের নির্মাণ কাজের অগ্রগতির ওপর উপস্থাপনা প্রত্যক্ষ করেন। তিনি সেখানে একটি গাছের চারা রোপণ করেন।

এর আগে, রাষ্ট্রপতি মিঠামইন উপজেলায় রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন ভবনের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

২২ আগস্ট থেকে ২৫ আগস্ট পর্যন্ত চারদিনের সফরে নিজ জেলা কিশোরগঞ্জে এসেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এ সফরে তিনি হাওরের নিজ উপজেলা মিঠামইন ছাড়াও অষ্টগ্রাম ও ইটনা উপজেলা সফর করছেন।

বুধবার (২৪ আগস্ট) বিকেলে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সড়কপথে মিঠামইন থেকে ইটনা উপজেলায় পৌঁছে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইটনায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় যোগদান করবেন রাষ্ট্রপতি। মতবিনিময় সভা শেষে রাতে সড়কপথে মিঠামইনের উদ্দেশে রওনা হবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এরপর মিঠামইনের কামালপুরে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন তিনি।

পরের দিন বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেল পৌনে ৩টার দিকে নিজ বাসভবনে গার্ড অফ অনার গ্রহণ করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এরপর বিকেল সোয়া ৩টার দিকে মিঠামইন হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে রাষ্ট্রপতির।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর