,

33333333333

চট্টগ্রামে অনলাইন জুয়াড়ি গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার আমবাগান এলাকায় অভিযান চালিয়ে মো. মনির হোসেন (৩২) নামে এক অনলাইন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মনির হোসেন কুমিল্লার মুরাদনগর থানার নয়া পুসকনি গ্রামের মৃত মো. আবুল কাশেমের ছেলে। বর্তমানে তিনি আমবাগান এলাকায় বসবাস করছে বলে জানিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুর ১টায় র‌্যাব-৭ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে খুলশী থানার ১৩নম্বর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর অফিস সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, কয়েকজন জুয়াড়ি অনলাইনে জুয়া খেলছিল। তারা স্মার্ট মোবাইল থেকে অনলাইন ব্রাউজার থেকে জুয়ার ওয়েবসাইট ব্যবহার করে অনলাইনে জুয়া খেলাসহ বিকাশের মাধ্যমে জুয়ার টাকা লেনদেন করে আসছে— এমন তথ্যের ভিক্তিতে বুধবার (১৩ জুলাই) রাতে অভিযান চালিয়ে মনিরকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, মনির একটি অনলাইন বেটিং রিংয়ে প্রবেশ করে। পরবর্তীতে স্থানীয় অন্যান্য কিশোর-কিশোরীদের অনলাইন সাইটের মাধ্যমে অর্থ উপার্জনের প্রলোভন দেখিয়ে গেম ও সাইবার অপরাধে আসক্ত করে। এভাবে একটি চক্রকে অনলাইন বেটিংয়ে সক্রিয় করে। এ চক্রের সদস্যদের বিরুদ্ধে মামলা দিয়ে মনিরকে খুলশী থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর