,

download

ব্রিটনির তৃতীয় বিয়েতে সাবেক স্বামীর হট্টগোল, অতঃপর গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স আইনি লড়াইয়ের জিতে বাবার নিয়ন্ত্রণ থেকে মুক্তি পাওয়ার আগেই দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগারির সঙ্গে বাগদান সেরেছিলেন। আর গত বৃহস্পতিবার (৯ জুন) বিয়েটাও সেরে নিলেন মার্কিন এই পপ তারকা। তবে আলোচিত এই বিয়েতে বিনা নিমন্ত্রনেই হানা দেয় এই পপ তারকার সাবেক স্বামী জেসন আলেকজান্ডার। এই অবস্থায় পার্টি প্রায় ভেস্তে যাওয়ার উপক্রম হয়! পরে পুলিশ এসে জেসনকে গ্রেফতার করে নিয়ে যায়।

জানা গেছে, ৪০ বছর বয়সি ব্রিটনি বিয়ে করলেন ২৮ বছরের ব্যক্তিগত প্রশিক্ষক তথা অভিনেতা স্যাম আসঘারিকে। কিন্তু বিয়ের আসরে হঠাৎই শোরগোল পড়ে জেসনকে দেখে। এই জেসনের সঙ্গেই ২০০৪ সালে মাত্র ৫৫ ঘণ্টার জন্য বিয়ে হয়েছিল ব্রিটনির। সেই বিয়ে ভাঙার ১৬ বছর পর তৃতীয়বার বিয়ে করলেন এই মার্কিন গায়িকা। কিছুক্ষণের মধ্যেই পুলিশ ডেকে তাকে বিয়ের আসর থেকে সরিয়ে দেওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে তারপর।

কিন্তু স্যাম-ব্রিটনির বিয়েতে নিমন্ত্রণ না পেয়েও কেন এলেন জেসন। যদিও নিয়ে জেসনের দাবি, নিমন্ত্রণ পেয়েই এসেছেন। তবে সিসিটিভি ফুটেজে দেখা গেছে, বিয়ের আসরে এসে দরাজ গলায় জেসন বলছেন, ব্রিটনি কোথায়?

উল্লেখ্য, ২০২১ এর সেপ্টেম্বর মাসেই বিয়ের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছিলেন স্যাম-ব্রিটনি। বেশ কয়েক বছর একসঙ্গে আছেন তারা। ইতিমধ্যে সন্তানসম্ভবাও হয়ে পড়েছিলেন ব্রিটনি, তবে গর্ভপাত হয়ে যায়।

এর আগে, ২০০৪ সালে ব্রিটনি স্পিয়ার্সের ৫৫ ঘণ্টার বিয়ে নিয়ে শোরগোল পড়েছিল বিশ্বে। ছোটবেলার বন্ধুকে বিয়ের পর তিনদিন গড়াতে না গড়াতেই পুলিশ এসে তুলে নিয়ে যায় জেসনকে। এতেই বিচ্ছেদ। প্রথম বিয়ে ভাঙার কয়েক মাসের মধ্যেই এই দ্বিতীয় বিয়েটা সারেন ব্রিটনি। প্রাক্তন গায়ক তথা ডিজে মাস্টার কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে দুই পুত্র সন্তান রয়েছে ব্রিটনির। তবে সে বিয়েও ভেঙে যায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর