,

download

বাবার মনের মতো হতে পারেননি মোশাররফ করিম

হাওর বার্তা ডেস্কঃ নাটকে নানা রকম চরিত্রে নিজেকে উপস্থাপন করতে সিদ্ধহস্ত জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ঈদের জন্য নির্মিত একটি টেলিফিল্মে তেমনই একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ চরিত্রের নাম আলেক চাঁন।

টেলিফিল্মটির নাম ‘আলেক চাঁন’। এটি রচনা করেছেন জুয়েল এলিন ও পরিচালনা করেছেন শামস করিম। এর গল্পে দেখা যাবে, এলাকার মুদি দোকানে যখন গান বাজে ‘বাবা বলে ছেলে নাম করবে’ তখন আলেক চাঁনের কষ্ট হয়। তার বাবা তাকে বলেছে ‘যদি জীবনে একটা নামকরা চোরও হতে পারতি তাহলেও মাইনষে কইত যে ওই দেখ আরেক চোরার বাপে যায়। সেইটাও তো হইতে পারলি না। তোকে দিয়ে কিচ্ছু হবে না।’

এ রকম নানা কথা শুনতে শুনতে দিন যায় আলেক চাঁনের। এক সময় কিছু করার সিদ্ধান্তও নেয় সে। সেটা করতে গিয়ে ঘটে নানা মজার ঘটনা। এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘টেলিফিল্মটির গল্প ভালো।

ঈদ উৎসবে দর্শকরা যে ধরনের নাটক বা টেলিফিল্ম দেখতে চায় সেটা ঠিক সে রকমই। আমি শুটিং করে আনন্দ পেয়েছি। অনেকটা হাস্যরসাত্মক হলেও এতে কিন্তু সূক্ষ্ম কিছু বার্তাও আছে। আমার বিশ্বাস এটি দর্শকের কাছে উপভোগ্য হবে।’ এতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি। টেলিফিল্মটি আজ বেলা ২টা ১০ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর