নিপুণের জয়, সিনেমার ঘোষণা দিলেন হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ সদ্য অনুষ্ঠিত আলোচিত শিল্পী সমিতির নির্বাচনে ‘সাধারণ সম্পাদক’ পদে জয়ী জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে চিত্রনায়িকা নিপুণ আক্তারকে জয়ী ঘোষণা করেছে আপিল বোর্ড। প্রার্থিতা বাতিলের প্রতিক্রিয়ায় জায়েদ খান বলেছেন, আপিল বোর্ডের কোনো ভ্যালু নেই। তারা এরকম কোনো সিদ্ধান্ত দিতে পারে না৷ শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে চিত্রনায়িকা নিপুণ আক্তারকে জয়ী ঘোষণা করা হয়।

চিত্রনায়িকা নিপুণকে জয়ী ঘোষণা করার পর কান্নাভেজা চোখে তিনি বলেন, ‘সত্যের জয় হয়েছে। আমার কাছে অনেক ডকুমেন্টস ছিল। ২৮ তারিখে পীরজাদার কাছে আমি অনেকবার গিয়েছি, সে আমাকে হেল্প করেনি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমার আর কিছু বলার নেই।’

এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছেন হিরো আলম। আর সেই কষ্টে সিনেমা ছাড়ার ঘোষণা দিয়েছেন তিনি। কিন্তু নিপুণকে জয়ী ঘোষণার পর মত পাল্টেছেন, ফের দেশে সিনেমা বানাবেন হিরো আলম।

হিরো আলম বলেন, ‘আমার প্যানেল জয়ী হয়েছে। ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল আমাকে চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য বানাতে চেয়েছেন। নিপুণ আপার জয়ে আমি খুব খুশি। আমি আবার দেশে সিনেমা বানাবো।’

এর আগে শনিবার সন্ধ্যায় এফডিসিতে জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে নিপুণ আক্তারকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করে শিল্পী সমিতির নির্বাচনের আপিল বোর্ড। এছাড়া শিল্পী সমিতির কার্যকরী পরিষদের সদস্য চুন্নুর প্রার্থিতাও বাতিল করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর