রিয়ালের সঙ্গে চুক্তি করেছেন এমবাপে!

হাওর বার্তা ডেস্কঃ ইউরোপিয়ান ফুটবলে দলবদলের শেষ মুহুর্তেও কিলিয়ান এমবাপের ভবিষ্যৎ নিয়ে প্রশ্নের জবাব মেলেনি। তবে জার্মান সংবাদমাধ্যম বিল্ডের দাবি, ইতিমধ্যে রিয়াল মাদ্রিদের সঙ্গে সমঝোতায় পৌঁছেছেন ফরাসি ফুটবল তারকা। আগামী গ্রীষ্মে নাকি ফ্রি ট্রান্সফারে সেখানে পাড়ি জমাবেন বিশ্বকাপ জয়ী এই ফরোয়ার্ড।

ক্যারিয়ারের শুরু থেকেই রিয়ালের প্রতি ভালোলাগার কথা অকপটে বলেছেন এমবাপে। গত মৌসুমের শেষে স্প্যানিশ ক্লাবটিতে যোগ দেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েও আর যাওয়া হয়নি। অন্যদিকে ক্রিস্তিয়ানো রোনালদো চলে যাওয়ার পর রিয়াল দলে একজন মহাতারকার শূন্যতা পূরণের পরিকল্পনায় এগিয়ে এমবাপে।

গত বছরেও রিয়াল চেষ্টা করেছিল তাকে দলে ভেড়াতে। কিন্তু বর্তমান সময়ের সেরা খেলোয়াড়দের একজন এই তারকাকে কোনোভাবেই ছাড়তে রাজি হয়নি পিএসজি। নতুন চুক্তির নিয়ম অনুযায়ী, গত ১ জানুয়ারি থেকে মৌসুমের বাকি সময়ে যেকোনো দলের সঙ্গে চুক্তি সেরে ফেলতে পারবেন এমবাপে।

যদিও জানুয়ারির দলবদলে পিএসজি ছাড়ার ইচ্ছার কথা কখনোই বলেননি তিনি। পিএসজির পক্ষ থেকে বলা হচ্ছে, এমবাপেকে ধরে রাখতে সম্ভবপর যেকোনো কিছু করতে তারা প্রস্তুত। তবে পত্রিকা বিল্ডের সোমবারের খবর অনুযায়ী, ফ্রি এজেন্ট হিসেবে আসছে গ্রীষ্মে রিয়ালে যোগ দেওয়ার ব্যাপারে সম্মত হয়েছেন তিনি। বেতনাদি নিয়েও নাকি এরই মধ্যে দুই পক্ষের সমঝোতা হয়ে গেছে। রিয়ালে প্রতি মৌসুমে তিনি বেতন-ভাতা পাবেন ৫০ মিলিয়ন ইউরো।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর