বিএনপির যুগ্ম-মহাসচিব ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা

বিএনপি ৭ যুগ্ম মহাসচিব ও ৮ জন সাংগঠনিক সম্পাদক পদগুলোর নাম ঘোষণা করেছে ।

আজ শনিবার বিকেল সোয়া ৪টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে চেয়ারপারসন খালেদা জিয়ার বরাত দিয়ে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ নামগুলো ঘোষণা করেন।

তিনি জানান, বিএনপির যুগ্ম-মহাসচিব পদে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মজিবুর রহমান সারোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, হারুনুর রশিদ ও লায়ন আসলাম চৌধুরী মনোনীত হয়েছেন।

আর সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হয়েছেন ঢাকায় ফজলুল হক মিলন, চট্টগামে ডা. শাহাদাৎ হোসেন, খুলনায় নজরুল ইসলাম মঞ্জু, রাজশাহীতে অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বরিশালে বিলকিস জাহান মিরিন, রংপুরে আসাদুল হাবিব দুলু, ময়মনসিংহে ইমরান সাহেল প্রিন্স এবং ফরিদপুরে শামা ওবায়েদ।

রিজভী বলেন, গত ১৯ মার্চ বিএনপির কাউন্সিলে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে স্থায়ী কমিটিসহ দলের সব কমিটি গঠনের ক্ষমতা দেন কাউন্সিলররা। সেই ক্ষমতাবলে তিনি এসব পদে এই নেতাদের মনোনীত করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাজী আসাদ, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সহ অনেকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর