শাহরুখের ‘মন্নত’ এ ঢুকেই জামাকাপড় খুলে ফেলেছিলেন ভক্ত! কেন জানেন?

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা হওয়ার পাশাপাশি শাহরুখ খানের প্রতি তার দর্শক, ভক্তদের ভালোবাসা দেখে বিস্ময় জাগতে বাধ্য। ফ্যানদের অনেকের সঙ্গে যেমন দারুণ সব অভিজ্ঞতা হয়েছে শাহরুখের, তেমন আবার অদ্ভুত, মজার সব ঘটনারও শরিক হয়েছেন তিনি। তবে একটি ঘটনা সবকিছুকে ছাপিয়ে গিয়েছিল। একবার সকলের চোখকে ফাঁকি দিয়ে ‘মন্নত’-এ ঢুকে পড়েছিল এক শাহরুখভক্ত। বাড়ির অন্দরে ঢুকে জামাকাপড়ও খুলে ফেলেছিল তিনি! তারপর? নিজের মুখেই এক সাক্ষাৎকারে সেকথা জানিয়েছিলেন শাহরুখ। 

একবার এক নিউজ পোর্টালকে সাক্ষাৎকার দেওয়ার সময় কথা প্রসঙ্গে শাহরুখ জানিয়েছিলেন তার এক ফ্যানের কথা। একবার তার এক ভক্ত সবার চোখকে ফাঁকি দিয়ে কীভাবে যেন ঢুকে পড়েছিল ‘মন্নত’-এ।

সে অবশ্য ঢুকেছিল শাহরুখের সঙ্গে দেখা করতে নয়। স্রেফ শাহরুখের সুইমিং পুলে গোসল করবেন বলে! জী হ্যাঁ, একদম ঠিকই শুনছেন। যেমন ভাবা তেমনি কাজ। জামাকাপড় খুলে মন্নত এর ভেতরে অবস্থিত সুইমিং পুলে ঝাঁপ দিয়েছিলেন তিনি।

সেখান থেকে তাকে যখন শাহরুখের দেহরক্ষীর দল টেনে তুলল, তার এই কীর্তির পিছনে জবাব ছিল, ‘শাহরুখ যে পানিতে গোসল করেন ঠিক সেই একই পানিতে গোসল করার ইচ্ছে ছিল আমার। তাই করেছি। আর কিছু চাই না।’ শাহরুখের সঙ্গে দেখা করা কিংবা তার অটোগ্রাফ নেওয়ারও যে তার বিন্দুমাত্র ইচ্ছে নেই সেকথাও জোর গলায় কবুল করেছিলেন ওই শাহরুখভক্ত।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর