,

nil-ki-20211221164213

যে কারণে ট্রলের শিকার নীল নীতিন মুকেশ

হাওর বার্তা ডেস্কঃ আমেরিকান ফ্যান্টাসি টেলিভিশন ড্রামা সিরিজ ‘গেম অব থ্রোনস’। আমেরিকাসহ বিশ্বের অন্যান্য দেশেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এ টিভি সিরিজটি। শীর্ষে থাকার ফলে অনেক অভিনেতাই এই সিরিজের সঙ্গে যুক্ত হতে চেয়েছিলেন। সে সময় এই ফ্যান্টাসি ড্রামার সঙ্গে নাম যুক্ত হয় নীল নীতিন মুকেশের।

২০১৫ সালে ফিরে যাওয়া যাক। যখন নীল বলিউডে ‘টক অব দ্য টাউন’ হয়ে ওঠেন। কারণ এমন একটি গুজব ছড়িয়ে পড়েছিল যে নীলকে এ সিরিজে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। গুজবটি মুহূর্তেই ভাইরাল হয়ে ওঠে। যেটি ছিল তার জন্য গৌরবের। কিন্তু তার সেই তারকাখ্যাতি বেশিদিন স্থায়ী হয়নি। উল্টো তাকে পড়তে হয় বিড়ম্বনায়। সামাজিক গণমাধ্যমে ট্রলের শিকার হয়েছিলেন এ অভিনেতা।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস-এর প্রতিবেদন অনুসারে, ঘটনার শুরু হয় যখন নীল দাবি করেন গেম অব থ্রোনসের স্টান্ট ডিরেক্টর গ্রেগ পাওয়েল তাকে সিরিজে একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। গ্রেগ যিনি ‘প্রেম রতন ধন পায়োতে’ তলোয়ার-যুদ্ধের কিছু দৃশ্য কোরিওগ্রাফ করেছিলেন। তখনি নীলের সঙ্গে পরিচয় হয় তার।

এরপর থেকেই সব পত্রিকা এই সংবাদের শিরোনাম দিতে শুরু করে। তার ভক্তরা অতিউৎসাহী হয়ে ওঠে। কারণ বলিউডের অভিনেতা হিসেবে তিনিই প্রথম জনপ্রিয় সিরিজটিতে অভিনয় করার সুযোগ পান। কিছুদিন পর, শো ‘ওয়াচারস অন দ্য ওয়াল’ এর সবচেয়ে নির্ভরযোগ্য কমিউনিটি থেকে স্পষ্ট করে বলে যে বলিউড অভিনেতাকে গোটের কোনো চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়নি।

এসব কিছুর পর স্টান্ট পরিচালক গ্রেগ পাওয়েল উল্লেখ করেছিলেন যে, নীল নীতিন মুকেশ গেম অব থ্রোনসের জন্য একজন আদর্শ চরিত্র হতে পারেন। তিনি এটাই বলেছেন।

সবচেয়ে মজার বিষয় হলো, গ্রেগ পাওয়েলের আইএমডিবিতে তাকে স্কাইফল এবং অ্যাভেঞ্জারস: এজ অব আল্ট্রনের মতো চলচ্চিত্রের স্টান্ট পরিচালক হিসেবে উল্লেখ করা হয়েছে। কিন্তু কোথাও গোটের কথা উল্লেখ নেই।

সম্প্রতি জনপ্রিয় সিরিজ গেম অব থ্রোনসের প্রিক্যুয়েল সিরিজ ‘হাউস অব ড্রাগনের’ ট্রেলার প্রকাশিত হয়েছে। গোটপ্রেমীরা প্রিকুয়েল সিরিজ মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর